Top
সর্বশেষ

স্ত্রীকে গলাটিপে হত্যা, স্বামী আটক

০৯ মে, ২০২১ ৫:৫৫ অপরাহ্ণ
স্ত্রীকে গলাটিপে হত্যা, স্বামী আটক
রংপুর প্রতিনিধি :

বিয়ের চার মাসেই জেসমিন আক্তার (২০) নামে এক নববধূকে গলাটিপে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় ঘাতক স্বামী আব্দুল মোতালেবকে (২৫) আটক করেছে পুলিশ।

শনিবার (৯ মে) মধ্যরাতে রংপুরের গংগাচড়া উপজেলার সদর ইউনিয়নের নিলকচি গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। মোতালেব ওই গ্রামের হোসেন মিয়ার ছেলে।

রোববার সকালে গংগাচড়া মডেল থানার পুলিশ গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে ।

গঙ্গাচড়া মডেল থানার ওসি সুশান্ত কুমার সরকার জানান, প্রায় ৪ মাস আগে রংপুর সিটি কর্পোরেশনের বাহাদুর সিং এলাকার জয়নাল আবেদীনের মেয়ে জেসমিন আক্তারের সঙ্গে আব্দুল মোতালেবের বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী স্ত্রীর মধ্যে মনোমালিন্য চলছিল।

শনিবার রাতে ঈদের কেনাকাটা নিয়ে দুজনের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে মোতালেব তার স্ত্রীকে গলাটিপে হত্যা করেন। রোববার সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এসময় স্বামীকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

ওসি জানান, আব্দুল মোতালেবকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে  থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার