Top
সর্বশেষ

অসহায়দের মাঝে জাবি ছাত্রলীগের ঈদ উপহার বিতরণ

০৯ মে, ২০২১ ৭:১৫ অপরাহ্ণ
অসহায়দের মাঝে জাবি ছাত্রলীগের ঈদ উপহার বিতরণ
জাবি প্রতিনিধি :

ঈদ উপলক্ষে অসহায় ছিন্নমূল ও নিন্ম মধ্যবিত্ত পরিবারের মাঝে ঈদের উপহার বিতরণ করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শহীদ রফিক জব্বার হল ছাত্রলীগের নেতাকর্মীরা।

বুধবার (৫ মে) তারা ক্যাম্পাসের সুবিধাবঞ্চিত শিশু ও কর্মহীনদের হাতে ঈদ উপহার তুলে দেন। প্রত্যেককে ঈদ উপহার হিসেবে চাল, চিনি,  পেঁয়াজ, ডাল, লবণ, সয়াবিন তেল, নুডুলস, লাচ্ছা সেমাই ও সাবান দেওয়া হয়। এছাড়া শিশুদেরকে নতুন জামা উপহার দেওয়া হয়।

এই সময় উপস্থিত ছিলেন শহীদ রফিক জব্বার হল ছাত্রলীগের নেতা মাহফুজুর রহমান,সাব্বির হোসেন নাহিদ, সাজ্জাদ হোসেন, রাকিবুর রহমান বাপ্পি, সাজ্জাদ শোয়াইব, সাকিব শিকদার, শুভাশিষ ঘোষ, শাহরিয়ার শুপ্ত, আবীর, ফয়সাল খান রকি, তানজীর মেহেদী, রমিম মাহমুদ, জুবায়ের প্রমুখ।

এই বিষয়ে ছাত্রলীগ নেতা মাহফুজ বলেন, ‘বৈশ্বিক মহামারী করোনাকালীন সময়ে সামর্থ্যবান সকলের উচিৎ অসহায় মানুষদের পাশে থাকা। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আপার নির্দেশক্রমে, বাংলাদেশ ছাত্রলীগের অভিভাবক  আল নাহিয়ান খান জয় ভাই ও  লেখক ভট্টাচার্য দাদার নেতৃত্বে বাংলাদেশ ছাত্রলীগ পুরো রমজান মাস জুড়ে অসহায়, গরীব মানুষদের বিভিন্নভাবে সাহায্য করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায়, তাঁদের  অনুপ্রেরণায় আমাদের  শহীদ রফিক-জব্বার হল ছাত্রলীগ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার পক্ষ থেকে অসহায় ও ছিন্নমূল মানুষ ও শিশুদের  ঈদ উপহার দেওয়ার এই আয়োজন করা হয়েছে।’

শেয়ার