Top
সর্বশেষ

রংপুর বিভাগে করোনায় ২ জনের মৃত্যু, আক্রান্ত ২৩

১১ মে, ২০২১ ৪:০৩ অপরাহ্ণ
রংপুর বিভাগে করোনায় ২ জনের মৃত্যু, আক্রান্ত ২৩
 রংপুর প্রতিনিধি :

রংপুর বিভাগে করোনায় আক্রান্ত হয়ে আরো ২ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে দিনাজপুরে এক জন ও কুড়িগ্রামে এক জন। বিভাগের ৮ জেলায় সোমবার সাকাল থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত ২৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ২১ জন।

করোনারি শুরু থেকে এ নিয়ে বিভাগে ১ লাখ ২৭ হাজার ৯শ ৪৮ জনের করোনা পরীক্ষা করে মোট ১৮ হাজার ২শ’ ৩৮ জন আক্রান্ত রোগী পাওয়া গেছে। মৃত্যু হয়েছে ৩শ’ ৬২ জনের। সুস্থ হয়েছেন ১৭ হাজার ১ শ’ ৪৭ জন।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাঃ আহাদ আলী জানান, গত ২৪ ঘন্টায় দিনাজপুরে ১৩, রংপুরে ৮, কুড়িগ্রামে ১ এবং গাইবান্ধায় জেলায় ১ জন করে করোনায় আক্রান্ত হয়েছেন। দিনাজপুর জেলায় ৫ হাজার ৫শ’ ১৪ জন আক্রান্ত ও ১শ’ ৩৩ জনের মৃত্যু হয়েছে। রংপুর জেলায় ৪ হাজার ৭শ’ ৫৭ জন আক্রান্ত ও ৮৩ জনের মৃত্যু হয়েছে, ঠাকুরগাঁও জেলায় ১ হাজার ৬শ’ ৫০ জন আক্রান্ত ও ৩৮ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ১ হাজার ৭শ’ ২৩ জন আক্রান্ত ও ২১ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ১ হাজার ৫শ’ ৪২ জন অক্রান্ত ও ৩৪ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ১ হাজার ১শ’ ৭৩ জন আক্রান্ত ও ১৯ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ১ হাজার ৪৭ জন আক্রান্ত ও ১৩ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ৮শ’ ৩২ জন  আক্রান্ত এবং ২০ জনের মৃত্যু হয়েছে।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক জানান, গত ২৪ ঘন্টায় বিভাগে ১ শত ৮৮ জনের করোনা পরীক্ষা করে ২৩ জন আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। দিনাজপুর এবং কুড়িগ্রাম জেলায় ১ জন করে মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ২১ জন।

এ নিয়ে বিভাগে ১ লাখ ২৭ হাজার ৯শ ৪৮ জনের করোনা পরীক্ষা করে মোট ১৮ হাজার ২শ’ ৩৮ জন আক্রান্ত রোগী পাওয়া গেছে। মৃত্যু হয়েছে ৩শ’ ৬২ জনের । এ পর্যন্ত মোট ১৭ হাজার ১ শ’ ৪৭ জন রোগী সুস্থ হয়েছেন।  করোনা সন্দেহে বিভাগে গত ২৪ ঘন্টায় আরও ১০৪ জন সহ হোম কোয়ারেন্টাইনে ছিলেন ১ লাখ ৫ হাজার ১৯ জন। একই সময়ে ১৮৯ জন সহ মোট ১ লাখ ১ হাজার ৩শ’ ৮১ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে।

শেয়ার