Top
সর্বশেষ

লক্ষ্মীপুরে দুই মণ চোলাই মদসহ ৯ মাদক ব্যবসায়ী গ্রেফতার

১৩ মে, ২০২১ ৩:৪৭ অপরাহ্ণ
লক্ষ্মীপুরে দুই মণ চোলাই মদসহ ৯ মাদক ব্যবসায়ী গ্রেফতার
লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুরে র‌্যাবের অভিযানে দুই মণ চোলাই মদসহ ৯ ব্যবসায়ী ও সেবনকারীকে গ্রেফতার করা হয়েছে। এরমধ্যে ৫ জন মাদক ব্যবসায়ী ও ৪ জন সেবনকারী। এসময় তাদের কাছ থেকে সাত হাজার ৯০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব-১১ এর লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক খন্দকার মোঃ শামীম হোসেন বৃহস্পতিবার (১৩ মে) দুপুর ১২ টার দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বুধবার বিকেলে তাদেরকে লক্ষ্মীপুর জেলা শহরের উত্তর তেমুহনী এলাকার জৈনক কিশোর কুমার সাহার মদের দোকান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হল পৌর ৭ নং ওয়ার্ডের মাদক সম্রাট মোঃ হোসেন, ব্যবসায়ী মোঃ সেলিম, মো. করিম, রুপম কর, সেবনকারী শাহাদাত হোসেন, দিপ্ত চন্দ্র কুরি, জীবন কুরি ও সৈকত ঘোষ। তারা লক্ষ্মীপুর পৌরসভাসহ জেলার বিভিন্ন এলাকার বাসিন্দা।

র‌্যাব জানায়, দুপুরে র‌্যাবের অভিযানিক দল উত্তর তেমুহনী এলাকার আরএ টেলিকম নামে দোকানের সামনে অভিযান চালায়। এসময় ৪ মাদক ব্যবসায়ীকে প্রায় ৭ লিটার মদ ও ৭ হাজার ৯০ টাকাসহ গ্রেপ্তার করা হয়। পরে তাদের তথ্য অনুযায়ী একই এলাকার জনৈক কিশোর কুমারের মদের দোকানে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ও সেবনকারী ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। দোকানে গ্রেপ্তার রূপম করের তথ্য অনুযায়ী সদর মডেল থানা রোডের কিশোর কুমারের পরিত্যক্ত টিনের ঘর থেকে ৭৫ লিটার মদ জব্দ করা হয়। জব্দ হওয়া মদের বাজার মূল্য প্রায় ৪১ হাজার টাকা।

র‌্যাব-১১ এর লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক খন্দকার মোঃ শামীম হোসেন বলেন, মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের বিরুদ্ধে সদর মডেল থানায় মাদক দ্রব্য মামলার এজাহার দায়ের করা হয়েছে। মাদক ব্যবসা ও সেবন নিয়ন্ত্রণে আমাদের অভিযান নিয়মিত রয়েছে।

শেয়ার