Top
সর্বশেষ

যশোর জেনারেল হাসপাতাল থেকে ফের করোনা রোগীর পলায়ন                                                            

১৪ মে, ২০২১ ৪:৫৪ অপরাহ্ণ
যশোর জেনারেল হাসপাতাল থেকে ফের করোনা রোগীর পলায়ন                                                            
যশোর প্রতিনিধি                 :

ভারত ফেরত ইউনুস আলী গাজী (৪০) নামে এক করোনা রোগী যশোর জেনারেল হাসপাতাল থেকে পালিয়েছে। পলাতক ইউনুস আলী গাজী চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার দক্ষিণ চররামপুর গ্রামের লুৎফর রহমান গাজীর ছেলে।

সূত্র জানিয়েছে ইউনুস আলী বৃহস্পতিবার (১৩মে) বেনাপোল স্থলবন্দর দিয়ে বাংলাদেশে প্রবেশ করে। ভারত থেকে ফেরার সময় তার করোনা সংক্রান্ত রিপোর্টে পজিটিভ উল্লেখ ছিল। যে কারণে তাকে জেলা প্রশাসনের কর্মকর্তারা যশোর জেনারেল হাসপাতালের করোনা ডেডিকেটেড ইউনিটে পাঠায়। এরপর তিনি হাসপাতাল থেকে পালিয়ে যান।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগ থেকে জানানো হয় বিকেল ৫টা ৫মিনিটে তাকে করোনা পজিটিভ রোগী হিসেবে ভর্তি করে ওয়ার্ডে পাঠানো হয়। যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার আরিফ আহমেদ হাসপাতাল থেকে করোনা রোগী পালানোর কথা সঠিক বলে জানিয়েছেন। তিনি বলেন, পুলিশকে বিষয়টি জানানো হয়েছে। তারা ওই রোগীকে ফিরিয়ে আনতে অভিযান শুরু করেছেন।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) তৌহিদুল ইসলাম বলেন, আমি এখনো এ বিষয়ে কিছুই জানি না। তবে খোঁজ নিচ্ছি।

প্রসঙ্গত, এর আগে গত ২৩ ও ২৪ এপ্রিল হাসপাতাল থেকে ভারত ফেরত ৭ জনসহ মোট ১০ জন করোনা রোগী পালিয়ে যান। বিভিন্ন সংবাদ মাধ্যমে বিষয়টি প্রচার হলে ২৫ এপ্রিল রাতে সকল রোগীকে আটক করে হাসপাতালে ফিরিয়ে আনে পুলিশ। সর্বশেষ গত ১০ মে ভারত ফেরত ৭জন করোনা রোগী হাসপাতাল থেকে ছাড়পত্র পেলে তাদের গ্রেফতার করে আদালতে সোপর্দ করে পুলিশ এবং ওই দিন বিকেলেই আদালত তাদের জামিনে মুক্তি দেন।

শেয়ার