Top
সর্বশেষ

দৌলতদিয়া ফেরি ঘাটে ঢাকা ফেরা মানুষের চাপ

১৬ মে, ২০২১ ২:৩৮ অপরাহ্ণ
দৌলতদিয়া ফেরি ঘাটে ঢাকা ফেরা মানুষের চাপ
রাজবাড়ী প্রতিনিধি :

ঈদের ছুটি শেষ হতে না হতেই ২১ জেলার প্রবেশ দাড় খ্যাত দৌলতদিয়া -পাটুয়ার নৌরুটের দৌলতদিয়া প্রান্তে যাত্রীদের উপচে পরা ভীড়। পরিবহন না থাকায় ব্যক্তিগত গাড়ির চাপ ছিল চোখে পড়ার মতো।

রোববার (১৬মে) সকাল থেকে ব্যক্তিগত গাড়িসহ যাত্রীদের চাপ লক্ষ করা যায়। তবে সামাজিক দূরত্ব ও মাস্ক পড়ার প্রবণতা দেখা যায়নি।

তবে পাটুরিয়া থেকে ছেড়ে আসা প্রতিটি ফেরিতে শতাধিক যাত্রী পার হতে দেখা যায়। আবার দৌলতদিয়া থেকে পাটুরিয়ার উদ্দেশ্যে প্রতিটি ফেরিতে ৫০০ থেকে ৬০০ যাত্রী পারাপার হতে দেখা যায়।

ঢাকা থেকে বাড়ি রওনা হওয়া এক যাত্রী বলেন, ঈদের আগে যানজট এবং ভোগান্তি হয়। সে কারণে ঈদের পরেই স্ত্রী-সন্তানদের নিয়ে বাড়ি যাচ্ছি। তবে আজকেও প্রচুর ভীড় দেখছি।

অন্যদিকে কর্মস্থল ঢাকার উদ্দেশ্যে রওনা হওয়া এক যাত্রী বলেন, শুনছি আবার লকডাউন বাড়বে। তাই ঝামেলা এড়াতে আগেই ঢাকায় ফিরছি। তবে পরিবহন না থাকায় অনেক ঝামেলার সম্মুখিন হতে হচ্ছে। অন্য দিকে বেশি ভাড়া গুনতে হচ্ছে।

বিআইডাব্লিউটিসির সহ-মহাব্যাবস্থাপক (বাণিজ্য) ফিরোজ আলম জানান, দৌলতদিয়া-পাটুরিয়া রুটে আজ ১৬ টি ফেরি চলাচল করছে। প্রতিটি ফেরিতে প্রচুর যাত্রী পারাপার হচ্ছেন।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়াবির জানান, যাত্রী ও ব্যক্তিগত গাড়ির চাপ সামলাতে যথেষ্ট পরিমাণ পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। কোনো অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সেজন্য পুলিশ সদস্যরা সচেতন রয়েছেন।

শেয়ার