Top
সর্বশেষ

রাজবাড়ীতে একই পরিবারের ৭ নারীকে নির্যাতন ও শ্লীলতাহানির অভিযোগ

১৯ মে, ২০২১ ২:৩২ অপরাহ্ণ
রাজবাড়ীতে একই পরিবারের ৭ নারীকে নির্যাতন ও শ্লীলতাহানির অভিযোগ
রাজবাড়ী প্রতিনিধি :

রাজবাড়ীর কালুখালি উপজেলাধীন মোহনপুর গ্রামের মোঃ ইউনুছ শেখের স্ত্রী সাহেরা বেগমসহ (৩৫) একই পরিবারের ৭ নারীকে পূর্ব পরিকল্পিতভাবে একই এলাকার গনি মন্ডলের ছেলে দুলাল ও বিল্লাল তাদের লোকজন নিয়ে শারীরিক নির্যাতন ও শ্লীলতাহানি করেছে।

গত (১৫ মে) সকাল ৭ টা নাগাদ দুলাল ও বিল্লাল তাদের লোকজন নিয়ে সাহেরা বেগম ও তার বাড়ির অন্য সব মহিলাদের শারীরিক ও শ্লীলতাহানী করেছে বলে অভিযোগ উঠেছে।

জানা যায়, পূর্ব পরিকল্পিতভাবে দুলাল ও বিল্লাল তাদের লোকজন নিয়ে ঘটনার দিন ইউনুছ শেখের বাড়ির সামনে এসে অকথ্য ভাষায় গালিগালাজ ও নাম ধরে উস্কানিমূলক কথা বলতে থাকে। এ সময় তাদের সাথে ছিলো মাজেদ মন্ডলের ছেলে মজনু (৩৫), রঞ্জু (২৮), বিল্লাল মন্ডলের স্ত্রী জেসমিন (৪৫), খালেক মন্ডলের ছেলে রুবেল (২৭), মারুফ (২৫), সিদ্দিক মন্ডলের ছেলে এনামুল (৪৫), রফিকের ছেলে মনির (৩০), আজিজের ছেলে আনোয়ার (২৫) এছাড়াও অজ্ঞাত নামা ৩/৪ জন। এর সবাই মোহনপুরের বাসিন্দা।

ঘটনার বিষয়ে সাহেরা বেগম বলেন, হঠাৎ ঘটনার দিন সকালে আমার বাড়ির সামনে এসে নাম ধরে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে দুলাল ও বিল্লাল এর সাথে আসা লোকজন। আমি কারণ জানতে চাইলে তারা আমার বাড়ি প্রবেশ করে আমাকে দেশিয় অস্ত্র, লাঠিসোঁটা নিয়ে আমার উপর আক্রমণ করে। এ সময় আমাকে এলোপাতাড়ি কিল, ঘুষি, লাথি মারতে থাকে। একপর্যায়ে আমার দেহের কাপড় চোপড় টানা হেচড়া করেয়া শ্লীলতাহানি করে। শুধু তাই নয় আমার চোখে আঘাত করে এবং গলা ও কানে থাকা সোনার গহনা ছিনিয়ে নেয়।

আমার ডাকচিৎকারে আমার বোন তানিয়া (২৭), ভাইয়ের মেয়ে রত্না (১৭), রোজিনা (২০), কেয়া (১৬), উর্মি (১৬), ভাইয়ের বউ শাবানা (৩৫) ছুটে আসে আমাকে রক্ষা করতে। তখন তাদেরকে দুলাল, বিল্লল, মজনু, রুবেল ও এনামুল লাঠিসোঁটা দিয়ে এলোপাতাড়ি মাড়তে থাকে। এক পর্যায়ে তানিয়াকে শরিরের বিভিন্ন স্থানে আঘাত করে তলপেটে লাথি মারে। এছাড়াও মারুফ গর্ভবতি রত্নাকে এলোপাতাড়ি মারতে মারতে বলতে থাকে তোর পেটের বাচ্ছা নষ্ট করে দিবো। রোজিনা, কেয়া, শাবানা, উর্মিকেও শারীরিক ভাবে আঘাত করা হয়েছে।

সাহেরা বেগম বলেন, আমার বোন ভাস্তিদেরও আমার গলার ৩ টি সোনা চেইন ও ৩ জোর কানের দুল ছিনিয়ে নিয়ে গেছে, যার আনুমানিক মূল্য ২,৪৫০০০ টাকা। আমাদের ডাকচিৎকারে আশেপাশের লোকজন এসে আমাদেরকে রক্ষা করে।

কালুখালি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, উক্ত ঘটনার পেক্ষিতে পালটা পালটি লিখিত অভিযোগ হয়েছে। তদন্ত সাপেক্ষে আমি ব্যবস্থা গ্রহণ করবো।

শেয়ার