Top
সর্বশেষ

সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে নারায়ণগঞ্জে মানববন্ধন

১৯ মে, ২০২১ ৩:৪৯ অপরাহ্ণ
সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে নারায়ণগঞ্জে মানববন্ধন
নারায়ণগঞ্জ প্রতিনিধি :

নারায়ণগঞ্জের সোনারগাঁও ও রূপগঞ্জ উপজেলায় সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে স্থানীয় সাংবাদিকরা মানববন্ধন ও বিক্ষোভ করেছে।

বুধবার (১৯ মে) সকালে সোনারগাঁওয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তায় ও রূপগঞ্জ প্রেসক্লাবের সামনে এ মানবন্ধন ও বিক্ষোভ মিছিল করে সাংবাদিকরা।

মানববন্ধনে বক্তারা বলেন, আগামী ২৪ ঘণ্টার মধ্যে সাংবাদিক রোজিনা ইসলামকে নিঃশর্ত মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বৃহত্তর আন্দোলনের ঘোষণা দিবেন সোনারগাঁ উপজেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা।

মানববন্ধনে অংশ নিয়ে বক্তব্য দেন, যুগান্তরের স্টাফ রিপোর্টার আল আমিন তুষার, প্রথম আলোর প্রতিনিধি মনিরুজ্জামান, ভোরের কাগজ ও মানবকণ্ঠের প্রতিনিধি আব্দুস ছাত্তার প্রধান, সোনারগাঁও থানা প্রেসক্লাবের সভাপতি ও কালের কণ্ঠের প্রতিনিধি গাজী মোবারক, সোনারগাঁও প্রেস ইউনিটির সভাপতি  ফরিদ হোসেন প্রমুখ। এদিকে, রূপগঞ্জ উপজেলায় স্থানীয় বিভিন্ন গণমাধ্যম কর্মীরা কালো কাপড় পড়ে মানববন্ধন করেন। এতে বক্তারা বলেন, কালো কাপড় বাঁধা জাতির বিবেক। আমরা নিরাপত্তা চাই। দেশের কথা বলতে চাই। এসময় উপস্থিত ছিলেন, রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মীর আ. আলীম, প্রেসক্লাবের সেক্রেটারি মো. খলীল, খোলা কাগজের প্রতিনিধি মাহবুবুর রহমান, নাজমুল, জাহাঙ্গীর প্রমুখ।

শেয়ার