Top
সর্বশেষ

রংপুর বিভাগে করোনায় আরও ১ জনের মৃত্যু, আক্রান্ত ৫৯

২০ মে, ২০২১ ৫:৫২ অপরাহ্ণ
রংপুর বিভাগে করোনায় আরও ১ জনের মৃত্যু, আক্রান্ত ৫৯
রংপুর প্রতিনিধি :

রংপুর বিভাগে বুধবার সকাল থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে আরও এক জনের মৃত্যু হয়েছে। নতুন করে ৫৯ জনের শরীরে করোনা হয়েছেন। সুস্থ হয়েছেন ৩০ জন। এ নিয়ে বিভাগে ১ লাখ ২৯ হাজার ৫শ’ ৮২ জনের করোনা পরীক্ষা করে মোট ১৮ হাজার ৪শ’ ৭০ জন আক্রান্ত  রোগী পাওয়া গেছে। এদের মধ্যে মৃত্যু হয়েছে ৩শ ৭১ জনের। আর সুস্থ হয়েছেন ১৭ হাজার ৪শ’ ৭৯ জন ।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. আহাদ আলী জানান, ২৪ ঘন্টায় বিভাগের রংপুরে ২৭, দিনাজপুরে ১৯, কুড়িগ্রামে ৮, নীলফামারীতে ৪ এবং লালমনিরহাট জেলায় ১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। মারা গেছে কুড়িগ্রামে ১ জন।

এ পর্যন্ত দিনাজপুর জেলায় ৫ হাজার ৬শ ৯ জন আক্রান্ত ও ১শ ৩৭ জনের মৃত্যু হয়েছে। রংপুর জেলায় ৪ হাজার ৮শ ৩৮ জন আক্রান্ত ও ৮৭ জনের মৃত্যু হয়েছে, ঠাকুরগাঁও জেলায় ১ হাজার ৬শ ৫৩ জন আক্রান্ত ও ৩৮ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ১ হাজার ৭শ ৩৪ জন আক্রান্ত ও ২১ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ১ হাজার ৫শ ৫৯ জন অক্রান্ত ও ৩৫ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ১ হাজার ১শ ৯০ জন আক্রান্ত ও ২০ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ১ হাজার ৫৪ জন আক্রান্ত ও ১৩ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ৮শ’ ৩৩ জন  আক্রান্ত এবং ২০ জনের মৃত্যু হয়েছে।

স্বাস্থ্য পরিচালক জানান, ২৪ ঘন্টায় রংপুর ও দিনাজপুর পিসিআর ল্যাবে ৩ শত ৬২ জনের করোনা পরীক্ষা করে ৫৯ জন আক্রান্ত রোগী পাওয়া গেছে। কুড়িগ্রাম জেলায় ১ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ৩০ জন।

বিভাগে ১ লাখ ২৯ হাজার ৫শ’ ৮২ জনের করোনা পরীক্ষা করে মোট ১৮ হাজার ৪শ’ ৭০ জন আক্রান্ত হয়েছে। ২৪ ঘন্টায় ২ শত ৮৪ জন সহ হোম কোয়ারেন্টাইনে ছিলেন ১ লাখ ৬ হাজার ১শ ৩৭ জন। ২৪ ঘন্টায় ১ শত ৪৬ জন সহ ১ লাখ ২ হাজার ৭শ ৬৭ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে।

শেয়ার