Top
সর্বশেষ

সিরাজগঞ্জে ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

২৩ মে, ২০২১ ৪:১৯ অপরাহ্ণ
সিরাজগঞ্জে ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিরাজগঞ্জে পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীসহ এজাহারভুক্ত এক পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব- ১২’র সদস্যরা।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো- শাহজাদপুর উপজেলার চর কাদই নতুনপাড়া গ্রামের আঃ হাই মোল্লার ছেলে মোঃ আঃ জব্বার মোল্লা (২৮), একই গ্রামের মোঃ আজিম উদ্দিনের ছেলে মোঃ মানিক মিয়া (৩০), রায়গঞ্জ উপজেলার চক গোপাল গ্রামের মৃত আফজাল হোসেন খানের ছেলে মোঃ বুলবুল আহম্মেদ খান (৩৬) ও একই গ্রামের মৃত জহুরুল ইসলামের ছেলে মোঃ আতিকুজ্জামান শুভ (৩৭)।

র‌্যাব-১২’র ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার জন রানা রোববার (২৩ মে) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত ১১টার দিকে শাহজাদপুর উপজেলার উল্টাডাব বাজারে অভিযান চালিয়ে মোঃ আঃ জব্বার মোল্লা ও মোঃ মানিক মিয়াকে গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে ২৮৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ নগদ ৫’শ টাকা ২টি মোবাইল জব্দ করা হয়। এর আগে শনিবার বিকেল ৪ টার দিকে রায়গঞ্জ উপজেলার চকগোপাল গ্রামে অভিযান চালিয়ে মোঃ বুলবুল আহম্মেদ খান ও মোঃ আতিকুজ্জামান শুভকে গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে ৩৮২ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ২টি মোবাইল ফোন জব্দ করা হয়। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এদিকে বেলকুচি থানার চাঁদাবাজি মামলার এজাহারভুক্ত পলাতক আসামী ক্ষিদ্রগোপরেখী গ্রামের মোঃ সুলতানের ছেলে মোঃ সেলিম (৩২) কে শনিবার রাত সোয়া ৯টায় বেলকুচি থানা এলাকা থেকে গ্রেফতার করেছে।

শেয়ার