Top
সর্বশেষ

সিরাজগঞ্জে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

২৫ মে, ২০২১ ৯:১৬ অপরাহ্ণ
সিরাজগঞ্জে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত
সিরাজগঞ্জ প্রতিনিধি :

বঙ্গবন্ধু সেতু পশ্চিম পাড় সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ এলাকায় মঙ্গলবার দুপুরে ট্রাক চাপায় ইবনে আশোয়াদ (২৪) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত ইবনে আশোয়াদ নওগাঁ জেলা সদরের দুবলাহাটি গ্রামের আতোয়ার রহমানের ছেলে।

সে ঢাকার একটি গার্মেন্টসে চাকরি করতো। বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোসাদ্দেক হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, ইবনে আশোয়াদ নওগাঁ থেকে মোটরসাইকেল যোগে ঢাকায় কর্মস্থলে যাওয়ার পথে ভুল করে ট্রাকের লেনে চলে যায়।

ওই লেন দিয়ে যাওয়ার সময় বৃষ্টিতে পিচ্ছিলের কারণে নিয়ন্ত্রণ হারিয়ে সে রাস্তার উপর পরে গেলে পেছন থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দিলে গুরুতর আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪ টার দিকে তার মৃত্যু হয়। চাপা দেয়া ওই ট্রাকটি আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। ট্রাক ও মোটর সাইকেলটি থানা হেফাজতে রাখা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে বলে জানিয়েছেন ওসি।

শেয়ার