Top
সর্বশেষ

সিরাজগঞ্জে এগ্রোভেট কোম্পানিকে দেড় লক্ষ টাকা জরিমানা

২৬ মে, ২০২১ ৪:১৮ অপরাহ্ণ
সিরাজগঞ্জে এগ্রোভেট কোম্পানিকে দেড় লক্ষ টাকা জরিমানা
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জ উল্লাপাড়া উপজেলায় ড্রাগসন ফারমাসিউটিক্যালস নামের একটি এগ্রোভেট কোম্পানি সরকারি অনুমোদন বিহীন গবাদিপশুর ঔষধ তৈরী করায় দেড় লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সিরাজগঞ্জ জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মঈন উদ্দিন এর নেতৃত্বে মঙ্গলবার (২৫ মে) বিকেলে অভিযান পরিচালনা করা হয়।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে উল্লাপাড়া উপজেলার শ্রীকোলা দক্ষিণপাড়ায় ড্রাগসন ফারমাসিউটিক্যালস এগ্রোভেট কোম্পানির কারখানায় ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করা হয়। এসময় অনুমোদন বিহীন গবাদিপশুর ঔষধ তৈরি করার অপরাধে কোম্পানির মালিক মোঃ ওয়াহেদ আলী, পরিচালক রুবেল হোসেন এবং সেলসম্যান মোঃ আব্দুল্লাকে আটক করা হয়। পরে তারা অপরাধ স্বীকার করায় প্রত্যেককে ৫০ হাজার টাকা করে সর্বমোট ১ লক্ষ ৫০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

এছাড়া অনুমোদন বিহীন ৭’শ বোতল ঔষধ জব্দ করে তা ধ্বংস করার নির্দেশনা প্রদান করা হয়। জনস্বার্থে জেলা প্রশাসনের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি। এ অভিযানে ডাঃ মোঃ শামীম আখতার, ভেটেরিনারি সার্জন, উল্লাপাড়া এবং র‌্যাব-১২ এর এএসপি মুস্তাফিজ ও তার দল সহযোগিতা করেন।

শেয়ার