Top
সর্বশেষ

রূপগঞ্জে সাংবাদিককে প্রাণনাশের হুমকি

২৬ মে, ২০২১ ৫:২৩ অপরাহ্ণ
রূপগঞ্জে সাংবাদিককে প্রাণনাশের হুমকি
নারায়ণগঞ্জ প্রতিনিধি :

সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক নাজমুল হুদাকে প্রাণনাশের হুমকি দিয়েছে মোহাম্মদ আলী নামের এক প্রতারক সমাজসেবক। জানা যায়, সম্প্রতি নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার কর্ণগোপ এলাকায় মসজিদ কমিটিতে সেক্রেটারি না হতে পেরে ওই জামে মসজিদে দান করা ৪টি মাইক ফেরত নেওয়ার ঘটনায় গত মঙ্গলবার বিভিন্ন জাতীয় ও স্থানীয় দৈনিক পত্রিকায় সংবাদ প্রকাশ হয়।

এই প্রকাশিত সংবাদের জেরে রূপগঞ্জ প্রেসক্লাবের কার্যকরী সদস্য ও অনলাইন নিউজ পোর্টাল আজকের রূপগঞ্জের স্টাফ রিপোর্টার নাজমুল হুদাকে গত মঙ্গলবার সন্ধ্যায় তার নিজ বাড়ির পাশের রাস্তায় একা পেয়ে মারধরের চেষ্টা করে।

পরে লোকজন চলে আসায় যে কোনো সময় সুযোগ পেলে প্রাণে মেরে ফেলবে বলে হুমকি দেয় মসজিদে দান করা মাইক ফেরত নেয়া সেই মোহাম্মদ আলী ভূঁইয়া (৫৫) তার ছেলে কামরুল হাসান বাবু (২৫) ও তার ভাতিজা ইকবাল হোসেন ভূঁইয়া (৩৬)। এ ঘটনায় জীবনের নিরাপত্তা চেয়ে মঙ্গলবার রাতে রূপগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন সাংবাদিক নাজমুল হুদা।

এ ব্যাপারে সাংবাদিক নাজমুল হুদা বলেন, কর্ণগোপ জামে মসজিদে দীর্ঘদিন ধরে মো. আলী সেক্রেটারি ছিলেন। কিন্তু ইতিমধ্যে নতুন কমিটি হয়। এতে তাতে সেক্রেটারি না দেওয়ায় তার দেওয়া মসজিদের মাইক খুলে নিয়ে যান। এ নিউজ করায় তিনি আমার প্রতি ক্ষীপ্ত হয়ে যান। যার ফলে আমাকে প্রাণনাশের হুমকি দেন।

শেয়ার