Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

আজ বঙ্গবন্ধু স্টেডিয়ামে প্রতিপক্ষ দুই যমজ বোন

২৭ মে, ২০২১ ১:১১ অপরাহ্ণ
আজ বঙ্গবন্ধু স্টেডিয়ামে প্রতিপক্ষ দুই যমজ বোন

দেশের ফুটবলাঙ্গনে এক দলে দুই ভাই, দুই ভাই দুই দলের অধিনায়কত্বের ঘটনা থাকলেও দুই যমজ বোন দুই দলে মুখোমুখি হওয়ার ঘটনা নেই। আজ (২৭মে) সেই অনেকটা ঐতিহাসিক মুহূর্ত হওয়ার অপেক্ষায়। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সন্ধ্যায় আনাই মুঘিনি ও আনুচিং একে অন্যের মুখোমুখি হবেন। বসুন্ধরা কিংসের হয়ে খেলবেন আনাই মুঘিনি আর আনুচিং খেলবেন আতাউর রহমান ভুইয়া কলেজ স্পোর্টিং ক্লাবের হয়ে।

জাতীয় ফুটবল দলের কোচ গোলাম রব্বানী ছোটন দুই বোনকেই খুব কাছ থেকে দেখছেন। আজকের মুখোমুখি হওয়াকেই প্রথম দেখছেন ছোটন, ‘গত আসরে ওরা দুই জনই নাসরিন স্পোর্টিংয়ে ছিল। এবার দুই জন আলাদা দলে।’ কয়েক বছর বিরতি দিয়ে গত বছর থেকে আবার শুরু হয়েছে নারী লীগ।

আজকের ম্যাচটি দুই দলের জন্যই গুরুত্বপূর্ণ। তিন ম্যাচে নয় পয়েন্ট নিয়ে দুই দলই যুগ্মভাবে শীর্ষে। আজ যারা জিতবে তারা লিগ জেতার ক্ষেত্রে এগিয়ে থাকবে।

কিংস কাগজে কলমে কিছুটা বেশি শক্তিশালী৷ আতাউর রহমান ভুইয়া কলেজ স্পোর্টিং ক্লাবকে জিততে হলে আনুচিংয়ের জ্বলে উঠার বিকল্প নেই। আনুচিংকে যমজ বোন আনাই রুখতে পারলে কিংস সফল হবে। দুই দলের বাইরেও ম্যাচটি দুই বোনের লড়াইও।

জাতীয় মহিলা ফুটবল দলের অন্যতম প্রাণ দুই যমজ ফুটবলার আনুচিং মুঘিনি ও আনাই মুঘিনি। খাগড়াছড়ির দুই যমজ বোন দেশের মহিলা ফুটবলে দাপটের সঙ্গে খেলছেন বেশ কয়েকবছর। দেশের গন্ডি পেরিয়ে আন্তর্জাতিক অঙ্গনেও তাদের সুনাম রয়েছে। বিশেষ করে এএফসি অনূর্ধ্ব ১৬ টুর্নামেন্টে আনুচিংয়ের করা গোল এশিয়া জুড়ে আলোড়ন সৃষ্টি করেছিল।

শেয়ার