Top
সর্বশেষ

মানিকগঞ্জে গড়পাড়া ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষনা

২৭ মে, ২০২১ ৩:১৫ অপরাহ্ণ
মানিকগঞ্জে গড়পাড়া ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষনা

মানিকগঞ্জ সদরে গড়পাড়া ইউনিয়ন পরিষদের ২০২১-২০২২ অর্থ বৎসরের উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়েছে।
বাজেট সভায় ১ নং গড়পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফছার উদ্দিন সরকারে সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলার নির্বাহী অফিসার মোহাম্মদ ইকবাল হোসেন।

গত বৃহস্পতিবার ২৭ মে দুপুরে সভায় উন্মুক্ত বাজেট পেশ করেন গড়পাড়া ইউনিয়ন পরিষদের সচিব মোঃ সায়েদুর রহমান। এবার বাজেটে মোট এক কোটি উনসত্তর লক্ষ বিয়াল্লিশ হাজার ছয় শত আট (১,৬৯,৪২,৬০৮/-) টাকা ব্যায় ধার্য করা হয়। গড়পাড়া ইউনিয়ন পরিষদের সকল কাজের সচ্ছতা, জবাবদিহিতা ও জনসংযোগ বৃদ্ধির জন্যই এই উন্মুক্ত বাজেট সভার আয়োজন করা হয়।

বাজেট ঘোষনায় আগত অতিথিরা চেয়ারম্যানকে বাজেট সংক্রান্ত বিভিন্ন প্রশ্ন ও মতামত প্রদানও করেছেন। এবারের বাজেটে ইউনিয়নের বিভিন্ন কাঁচা রাস্তা নির্মাণের জন্য বিশেষ বরাদ্দ ছাড়াও করোনার ফলে সৃষ্ট স্বাস্থ্যগত দিক বিবেচনা করে বরাদ্দকৃত দুই লক্ষ টাকার পরিবর্তে কিছুটা বৃদ্ধির প্রস্তাবও তুলে ধরা হয়।

এদিকে বাজেট সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গড়পাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলোমা বেগম, সদর উপজেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক সাইদুর রহমান রুমু সরকার, গড়পাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শুশীল কুমার সাহা, সাধারন সম্পাদক মোঃ সোনাম উদ্দিন, গড়পাড়া ইমাম বাড়ীর পীরজাদা শাহজাদা রহমান বাধন।

উন্মুক্ত বাজেট সভায় গড়পাড়া ইউনিয়ন পরিষদের সকল সদস্য ও সদস্যা, ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড সভাপতি ও সাধারন সম্পাদকবৃন্দ, ইউডিসি পরিচালক ফয়সাল খান নিশাদ এবং দফাদার ও গ্রাম পুলিশসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

শেয়ার