Top
সর্বশেষ

ফেনী শহরের বড় বাজারে আগুন, ১ কোটি টাকার ক্ষয়ক্ষতি

২৭ মে, ২০২১ ৬:১০ অপরাহ্ণ
ফেনী শহরের বড় বাজারে আগুন, ১ কোটি টাকার ক্ষয়ক্ষতি
ফেনী প্রতিনিধি :

ফেনী শহরের বড় বাজারের সওদাগর টাওয়ার মার্কেটে আগুন লেগেছে। বুধবার (২৬ মে) রাত সাড়ে ১০টার দিকে মার্কেটের চারতলায় আইমান ফোম নামে একটি দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। পরে তা আশপাশের ১২টি দোকানে ছড়িয়ে পড়ে।

ফেনী ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক পূর্ণচন্দ্র মুৎসুদ্দি বলেন, কীভাবে আগুন লেগেছে সেটি এখনও জানা যায়নি। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফেনী ও ফুলগাজী স্টেশনের পাঁচটি ইউনিট। অনেক দোকান বন্ধ থাকায় আগুন নিয়ন্ত্রণে আনতে কষ্ট হয়। দোকানের শাটার কেটে কাজ করতে হয় ফায়ার সার্ভিসের কর্মীদেরকে। এ ছাড়া শহরের কোথাও পানি না থাকায় আগুন নেভাতে ভীষণ কষ্ট পোহাতে হচ্ছে কর্মীদের। রাত সাড়ে ১১ টায় আগুন নিয়ন্ত্রনে আসে।

এদিকে অগ্নিকান্ডের খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী ও শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পারভেজুল ইসলাম হাজারী।

ফেনী শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পারভেজুল ইসলাম হাজারী বলেন, এখন পর্যন্ত ১২ টি দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে। ক্ষয়ক্ষতির পরিমাণ প্রাথমিকভাবে এক কোটি টাকা ধারণা করা হচ্ছে।

আইমান ফোম দোকানের মালিক অর্জুন দাস বলেন, সওদাগর মার্কেটের চতুর্থ তলায় আমার ফোম এবং শাড়ির দোকান রয়েছে। সেখানে আমার ৩ লাখ টাকার মালামাল মজুত রয়েছে।

শেয়ার