Top

জাবির নতুন উপ-উপাচার্য অধ্যাপক মনজুরুল হক

০৩ জুন, ২০২১ ১১:৪১ পূর্বাহ্ণ
জাবির নতুন উপ-উপাচার্য অধ্যাপক মনজুরুল হক
বিশেষ প্রতিনিধি :

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নতুন উপ-উপাচার্য হিসেবে নিয়োগ পেয়েছেন বিশ্ববিদ্যালয়টির বর্তমান ট্রেজারার শেখ মোঃ মনজুরুল হক। তাকে ৪ বছরের জন্য বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য পদে নিয়োগ দেয়া হয়েছে। রাষ্ট্রপতির আদেশক্রমে তাকে বিশ্ববিদ্যালয়টির উপ-উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, রাষ্ট্রপতি ও চ্যান্সেলর এর অনুরোধক্রমে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় আইন ১৯৭৩’ এর ১৩ (১) ধারা অনুসারে বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের অধ্যাপক এবং বর্তমান ট্রেজারার শেখ মো. মনজুরুল হককে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য পদে চার বছরের জন্য নিয়োগ প্রদান করা হয়েছে। বিধি অনুযায়ী তিনি পদ সংশ্লিষ্ট সকল সুবিধা ভোগ করবেন।

বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, অধ্যাপক শেখ মোঃ মনজুরুল হক এর ট্রেজারার পদের মেয়াদ উত্তীর্ণ হওয়ার পর তিনি উপ-উপাচার্য পদে যোগদান করবেন।

বিশ্ববিদ্যালয়ের দায়িত্বশীল একটি সূত্রে জানা যায়, আগামী ৮ জুলাই বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক আমির হোসেন ও ট্রেজারার শেখ মো. মনজুরুল হকের দায়িত্বের মেয়াদ শেষ হবে।

শেয়ার