Top

সিরাজগঞ্জে হেরোইন ও ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

০৩ জুন, ২০২১ ১২:৪৬ অপরাহ্ণ
সিরাজগঞ্জে হেরোইন ও ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জ পৌর এলাকা ও সদর উপজেলায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে হেরোইন ও ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (২ জুন) রাত ৮টার দিকে অভিযান চালিয়ে পৌর এলাকার মাহমুদপুর রেলওয়ে কলোনী মহল্লা এবং উপজেলার বারাকান্দি গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- পৌর এলাকার মাহমুদপুর রেলওয়ে কলোনী মহল্লার মোঃ রেজাউল করিমের স্ত্রী রোকসানা (৩৫), সদর উপজেলার ধীতপুর আলাল গ্রামের মোঃ আব্দুল হামিদের ছেলে মোঃ তারিকুল ইসলাম হৃদয় (২৮) ও ব্রাম্মণ বয়ড়া গ্রামের ইলিয়াস হোসেনের ছেলে মোঃ ফরহাদ হোসেন (২৬)।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি মোঃ মানিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে এস আই মোঃ মোশাররফ হোসেনের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল সিরাজগঞ্জ পৌর এলাকার মাহমুদপুর রেলওয়ে কলোনী মহল্লায় বুধবার (২ জুন) রাত ৮টার দিকে অভিযান চালিয়ে ৩ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী রোকসানাকে গ্রেফতার করেছে। এরপর ডিবি পুলিশের ওই দলটি রাত ১০টার দিকে সদর উপজেলার বারাকান্দি গ্রামে অভিযান চালিয়ে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ তারিকুল ও  ফরহাদকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার