Top

বেনাপোল থেকে দুই অস্ত্র ব্যবসায়ী আটক

০৩ জুন, ২০২১ ৬:০৭ অপরাহ্ণ
বেনাপোল থেকে দুই অস্ত্র ব্যবসায়ী আটক
যশোর প্রতিনিধি :

যশোরের বেনাপোল থেকে একটি বিদেশী পিস্তল, দুইটি ম্যাগাজিন, এক রাউন্ড গুলি ও একটি ফ্লাশ লাইটসহ দুই অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে যশোর জেলা ডিবি পুলিশ।

বুধবার (২ জুন) দুপুর পৌনে ২ টার দিকে বেনাপোলের খলসী বাজারের একটি চায়ের দোকানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটক শ্রী শংকর কুমার সরকার (২৭) বেনাপোল পোর্ট থানার রাজগঞ্জ এলাকার শ্রী কানায় সরকারের ছেলে ও মোঃ আজিম ওরফে পঁচা বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের মৃত সাজ্জাদ আলীর ছেলে।

বৃহস্পতিবার (৩রা জুন) দুপুর ৩ টার দিকে জেলা ডিবি পুলিশের এক প্রেসরিলিজের মাধ্যমে এ সব তথ্য জানানো হয়। প্রেস রিলিজে বলা হয়েছে, বুধবার (২ জুন) গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ জানতে পারে বেনাপোল পোর্ট থানার খলসী বাজরে অস্ত্র ব্যবসায়ীরা অস্ত্র বেচাকেনা করছে। এমন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অফিসার ইনচার্জ সোমেন দাস এর নেতৃত্বে ডিবির একটি চৌকশ টিম দুপুর পৌনে ২ টার দিকে সেখানের মোঃ রিপন মিয়ার চায়ের দোকানে অভিযান চালিয়ে অস্ত্র ব্যবসায়ী শ্রী শংকর কুমার সরকার ও মোঃ আজিম শেখ ওরফে পঁচাকে আটক করে।

পরে তাদের কাছ থেকে একটি বিদেশী ৭.৬৫ পিস্তল, দুইটি ম্যাগাজিন, এক রাউন্ড গুলি ও একটি ফ্লাশ লাইট উদ্ধার করে ডিবি পুলিশ। উক্ত আসামীদ্বয় বেনাপোল সীমান্ত এলাকায় অবস্থান করে দীর্ঘদিন ধরে যশোরসহ পার্শ্ববর্তী জেলায় অস্ত্র বিক্রি করে আসছিল। আটক শ্রী শংকরের নামে ইতোপূর্বে একাধিক মামলা রয়েছে। আটক অস্ত্র ব্যবসায়ী শ্রী শংকর কুমার সরকার ও মোঃ আজিম শেখ ওরফে পঁচাকে অস্ত্র আইনে মামলা দিয়ে বৃহস্পতিবার (৩ জুন) যশোর আদালতে সোপর্দ করা হয়েছে বলেও উল্লেখ করা হয় ডিবি পুলিশের প্রেসরিলিজে।

শেয়ার