Top

নববধূর চুল কেটে দিল স্বামীর পরিবার, থানায় মামলা দায়ের

০৩ জুন, ২০২১ ৭:৪৮ অপরাহ্ণ
নববধূর চুল কেটে দিল স্বামীর পরিবার, থানায় মামলা দায়ের
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জ পৌর এলাকার হোসেনপুর বাগানবাড়ি মহল্লায় বিয়ের আড়াই মাস পর এক কিশোরী নববধূকে (১৭) মারধর করে চুল কেটে দেয়া হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের ও এলাকায় ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

বুধবার (২ জুন) রাতে ওই নববধূর পিতা মজনু মন্ডল বাদী হয়ে স্বামী, শাশুড়ি, দেবরসহ ৫ জনের বিরুদ্ধে নারী নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

সিরাজগঞ্জ সদর থানার ওসি (অপারেশন) রবিউল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, উক্ত মহল্লার সেলিমের ছেলে নুর আলমের সাথে ১৪ মার্চ পৌর এলাকার মিরপুর উত্তরপাড়া মহল্লার মজনু মন্ডলের মেয়ের (নাম লেখা হলো না) বিয়ে হয়। এ বিয়ের ২ দিন পর স্বামীর বাড়ি থেকে ওই নববধূ তার বাবার বাড়ি চলে যায়। এরপর ৩১ মে তার মা তাকে আবার স্বামীর বাড়ি রেখে আসে এবং ওইদিন তাকে স্বামী শ্বশুড়িসহ পরিবারের লোকজন মারপিট করে চুল কেটে দেয়া হয়। এ ঘটনায় বুধবার (২ জুন) রাতে নির্যাতিত ওই কিশোরী নববধূর পিতা মজনু মন্ডল বাদী হয়ে স্বামী শাশুড়ি দেবরসহ ৫ জনের বিরুদ্ধে নারী নির্যাতন দমন আইনে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে। এ মামলা দায়েরের পর পুলিশ ঘটনার তদন্ত এবং ওই গৃহবধূর চিকিৎসার ব্যবস্থা করাসহ অভিযূক্তদের গ্রেফতারে চেষ্টা চলছে বলে তিনি উল্লেখ করেন।

শেয়ার