Top

ছয়টি মোটর সাইকেলসহ চোর চক্রের ৬ সদস্য আটক

০৫ জুন, ২০২১ ৪:৩৪ অপরাহ্ণ
ছয়টি মোটর সাইকেলসহ চোর চক্রের ৬ সদস্য আটক
রংপুর প্রতিনিধি :

রংপুর নগরীতে মোটরসাইকেল চুরি বৃদ্ধি পাওয়ায় পুলিশ চোরচক্রের বিরুদ্ধে বিশেষ অভিযান শুরু করেছে। অভিযানের প্রথম দিনে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ৬ সদস্যকে গ্রেফতার ও ৬টি মোটরসাইকেল উদ্ধার করেছে।

শনিবার (৫ জুন) দুপুরে রংপুর রংপুর মেট্টোপলিটন কোতোয়ালি থানায় আয়োজিত এক মসংবাদ সন্মেলনে এ তথ্য জানান উপ-পুলিশ কমিশনার আবু মারুফ হোসেন।

সংবাদ সন্মেলনে বলা হয়, ৪ মে নগরীর পুরাতন চাউল আমোদ রোডের বাসা থেকে আজিম উদ্দিন নামে এক ব্যবসায়ীর একটি মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনায় আজিম উদ্দিন কোতয়ালী থানায় অভিযোগ দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা নগরীর আকালীটারী এলাকার আলী আহম্মেদের ছেলে শুভ আহম্মেদ, ধাপ কটকীপাড়া এলাকার মৃত ইলিয়াছ হোসেনের ছেলে সাজু মিয়াকে গ্রেফতার করেন। পরে তাদের দেয়া তথ্য গংগাচড়া উপজেলার বড় রুপাই এলাকার নাজির হোসেনের ছেলে রবিউল হাসানকে গ্রেফতার করে তার বাড়ি থেকে আজিম উদ্দিনের চোরাই মোটরসাইকেলটি উদ্ধার করে।

পরে রবিউলের দেওয়া তথ্যে গংগাচড়া উপজেলার মৌভাষা মুন্সিটারী গ্রামের জয়নাল মিয়ার ছেলে আব্দুল বাতেন মিয়া, দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলার মৃত আব্দুর রহমানের ছেলে রবিউল ইসলাম ও রংপুর সদর উপজেলার আব্দুর জব্বারের ছেলে হাসান আলী তুহিনকে গ্রেফার করে।

এসময় তাদেও কাছ থেকে চোরাইকৃত আরো ৫টি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ। সংবাদ সন্মেলনে পুলিশের এই কর্মকতৃা জানান, গ্রেফতারকৃতরা আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের সদস্য। তাদের বিরুদ্ধে একাধিক চুরি ও মাদক মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশের এডিসি অপরাধ শহিদুল্লাহ কাওছার, ওসি আব্দর রশিদ, তদন্তকারী কর্মকর্তা এসআই এরশাদ আলী, এসআই মনোয়ার হোসেন ও মজনু মিয়াসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

শেয়ার