Top

শাহজাদপুরে বজ্রপাতে ২ জনের মৃত্যু, আহত ৩

০৭ জুন, ২০২১ ৫:১৩ অপরাহ্ণ
শাহজাদপুরে বজ্রপাতে ২ জনের মৃত্যু, আহত ৩
শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি :

সিরাজগঞ্জের শাহজাদপুরে বজ্রপাতে ২ জনের মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহতরা চর-আঙারু গ্রামের আমানত হোসেনের ছেলে আব্দুল্লাহ হোসেন (বাবু) ২৫ ও বাতিয়া গ্রামের জালাল প্রামাণিকের ছেলে আলহাজ্ব প্রামাণিক (৫৫)।

এই বজ্রপাতের ঘটনায় চর বাতিয়া গ্রামের ১ জন ও পারকোলা গ্রামের নারী ২ জন আহত হয়েছে।

জানা যায়, রোববার (৬ জুন) বিকাল ৪টায় আকাশ মেঘাচ্ছন্ন হয়ে যায়, তখন উপজেলার কায়েমপুর ইউনিয়নের চর-আঙারু গ্রামের আমানত হোসেনের ছেলে আব্দুল্লাহ বাড়ির পার্শ্ববর্তী ক্ষেতে যায় খড় আনতে। তখন বজ্রপাতে গুরুতর আহত হয় আব্দুল্লাহ, আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে একই সময় উপজেলার নরিনা ইউনিয়নের বাতিয়া দক্ষিণ পাড়ার জালাল প্রামাণিকের ছেলে আলহাজ্ব প্রামাণিক (৫৫) ও তার স্ত্রী আকাশে মেঘ দেখে বাড়ির পার্শ্ববর্তী ক্ষেতে যায় শুকাতে দেওয়া খড় আনতে। তখন বজ্রপাতে আলহাজ্ব প্রামাণিক গুরুতর আহত হন। পরে তাকে মুমূর্ষ আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় পিপিডি ট্রাস্ট হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন। আলহাজ্ব প্রামাণিক পেশায় একজন বাবুর্চি ছিলেন, তার তিন মেয়ে ও ৮ বছর বয়সী একটি ছেলে রয়েছে।

উল্লেখ্য, শাহজাদপুরে গত ২৪ মে বজ্রপাতে তিনজনের মৃত্যু হয় এবং ৩০ মে বজ্রপাতে ২ জনের মৃত্যুর ঘটনা ঘটে। এ নিয়ে গত ১২ দিনে শাহজাদপুরে বজ্রপাতে ৭ জনের মৃত্যুর ঘটনা ঘটলো। বজ্রপাতে মৃত্যুর ঘটনায় শাহজাদপুর উপজেলা জুড়ে শোকের ছায়া বিরাজ করছে।

শেয়ার