Top

স্বামীর বাড়ি থেকে স্ত্রীর লাশ উদ্ধার, স্বামী পলাতক, থানায় মামলা

০৮ জুন, ২০২১ ১১:৩৫ পূর্বাহ্ণ
স্বামীর বাড়ি থেকে স্ত্রীর লাশ উদ্ধার, স্বামী পলাতক, থানায় মামলা
মাগুরা প্রতিনিধি :

মাগুরায় স্বামীর বাড়ী থেকে রিতু খাতুন (২৫) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে রিতুর স্বামী সুমন মিয়া (৩৪) পলাতক রয়েছে।

সোমবার (৭ জুন) সদর উপজেলার ধলহারা-বলেশ্বরপুর গ্রামে এ ঘটনা ঘটে। রিতু ঝিনাইদহ জেলার গোপালপুরের পাইকপাড়া গ্রামের মৃত মিকাইল মণ্ডলের মেয়ে।

মাগুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  জয়নাল আবেদীন জানান, রিতুর পরিবারের দাবী এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড।পারিবারিক সূত্রে জানা গেছে, প্রায় ৭ বছর আগে মাগুরার সদর উপজেলার ধলহারা-বলেশ্বরপুর গ্রামের মৃত আসাদ মোল্লার ছেলে সুমন মিয়ার সাথে পারিবারিকভাবে বিবাহ হয় রিতুর। তাদের ঘরে সোয়াইফ নামের ৫ বছরের একটি পুত্র সন্তান রয়েছে।

ঘটনাস্থলে উপস্থিত রিতুর চাচাতো ভাই রাশেদ খান (৩২) বলেন, সুমনের পরিবারের লোকজন বলছে রিতু অসুস্থ হয়ে মারা গেছে। কিন্তু আসলে সাজানো কথা। এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। আমার বোনকে সুমন ও তার পরিবারের সদস্যরা খুন করেছে। আমরা তাদের শাস্তি চাই।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদিন জানান, লাশ উদ্ধারের পর মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি লিখিত অভিযোগ হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার