Top

আম বাগান থেকে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

১১ জুন, ২০২১ ১২:৫৬ অপরাহ্ণ
আম বাগান থেকে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার
 পঞ্চগড় প্রতিনিধি :

পঞ্চগড়ের বোদায় একটি আম বাগান থেকে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১১ জুন) সকালে বোদা উপজেলার চন্দনবাড়ী ইউনিয়নের সিকাইকামাত এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ ওই এলাকার আওরঙ্গজেব এর স্ত্রী শহিদা বেগম (৫০)।

পারিবারিক ও স্থানীয়  সূত্রে জানা যায়, প্রতি বছর নিহতের শশুর-শাশুড়ীর জন্য মৃত্যু বার্ষিকী পালন করা হয়। করোনার কারণে তিন বছর পর গতকাল রাতে মিলাদ মাহফিল করা হয়। এর আগের মৃত্যু বার্ষিকীতে মিলাদ মাহফিলে মাংস লুকিয়ে রাখাকে কেন্দ্র করে স্বামী -স্ত্রী মধ্যে ঝগড়াঝাটি হয়। সেই সূত্র ধরে এবারের মিলাদ মাহফিলের অনুষ্ঠানে স্ত্রী শহিদা বেগম রান্নাবান্না করবে না এবং খাবেও না বলে অভিমান করে। এমন কথায় ছেলে মাকে বলে, না খেলে বাড়ি থেকে বের হয়ে যাও।

এই কথার সূত্র ধরে শহিদা বেগম রাত ৯ ঘটিকার সময় বাড়ি থেকে বের হয়ে যায়। কিছুক্ষণ পর সবাই তার খোঁজ করা শুরু করে। সারা এলাকা ঘুরে না পেয়ে বাড়ির পূর্ব পাশে আম বাগানে (১১ জুন) সকালে  ঝুলন্ত অবস্থায় দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

বোদা উপজেলার অফিসার ইনচার্জ জানান, ঝুলন্ত লাশের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এটি আত্মহত্যা নাকি হত্যা তা খতিয়ে দেখা হচ্ছে। মৃতদেহটির সুরতহাল রিপোর্টের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

শেয়ার