Top

পৌর মেয়রের অপসারণের দাবীতে স্মারক লিপি প্রদান

০৬ আগস্ট, ২০২১ ১০:১৭ অপরাহ্ণ
পৌর মেয়রের অপসারণের দাবীতে স্মারক লিপি প্রদান
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের কাজিপুর পৌর মেয়রের অপসারণের দাবীতে জেলা প্রশাসন বরাবর স্মারক লিপি প্রদান করা হয়েছে। পৌর মেয়র আওয়ামীলীগ নেতা আব্দুল হান্নান তালুকদার স্থানীয় একটি দৈনিকের প্রধান সম্পাদক জাকিরুল ইসলাম সান্টুসহ কয়েকজন সাংবাদিককে অশোভন আচরণ ও হত্যার হুমকি দিয়েছেন।

এরই প্রতিবাদে ওই পৌর মেয়রকে অপসারনের দাবিতে জেলা প্রশাসক ড. ফারুক আহম্মদ ও পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম বরাবর স্মারকলিপি প্রদান করেছেন সিরাজগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ। বৃহস্পতিবার দুপুরের দিকে প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ ও সাধারন সম্পাদক জাকিরুল ইসলাম সান্টুর নেতৃত্বে একটি প্রতিনিধি দল এ স্মারকলিপি প্রদান করেন।

এ সময় সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক জাকিরুল ইসলাম সান্টু বলেন, ওই পৌর মেয়র বঙ্গবন্ধুর আদর্শকে নস্যাৎ ও দলীয় ভাবমুর্তি নষ্ট করতে মানুষের সাথে অসৎ আচরণ শুরু করেছেন। গত ১৫জুলাই’ কাজিপুরে করোনা জনিত কারনে দরিদ্র কৃষকের জন্য বরাদ্দকৃত সরকারী প্রণোদনার কৃষি সামগ্রী তালিকায় পৌর মেয়র, কাউন্সিলর, এনজিও ম্যানেজারসহ একাধিক ভিআইপি পছন্দের লোকের নামে বরাদ্দ রয়েছে।

এ তথ্য নিতে গেলে তিনি কয়েকজন সাংবাদিকের সাথে মুঠেফোনে অসৎ আচরণ করেন। এরই এক পর্যায়ে স্থানীয় দৈনিক আজকের সিরাজগঞ্জ পত্রিকার প্রধান সম্পাদককেও মুঠোফোনে অকথ্য ভাষায় গালাগালি ও প্রাণনাশের হুমকী দেয়া হয়।

এছাড়াও ওইদিন গভীর রাতে কাজিপুরের সাংবাদিককেও মোবাইলে অনুরূপ হুমকি দামকিসহ একপর্যায়ে হত্যার হুমকিও দেয়া হয়। তার এ হুমকির অডিও রেকর্ড ইতিমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এ স্মারকলিপি প্রদানকালে প্রেসক্লাবের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার