Top

টিভি দেখাকে কেন্দ্র করে মারামারি, আহত ৫

০৭ আগস্ট, ২০২১ ১১:১১ পূর্বাহ্ণ
টিভি দেখাকে কেন্দ্র করে মারামারি, আহত ৫
চুয়াডাঙ্গা প্রতিনিধি :

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের পীরপুরকুল্লা গ্রামে নুড়িতলা পাড়ায় টিভি দেখাকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের ৫ জন আহত হয়। ঘটনার খবর পেয়ে কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই আতিকুর রহমান জুয়েল, এ এস আই জাহিদ হাসান সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে।

জানা গেছে পীরপুরকুল্লা গ্রামের নুড়িতলা পাড়ায় টিভি দেখাকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জেরে গতকাল শুক্রবার রাত ৮ টার দিকে আব্দারের মল্লিকের ছেলে রশিদ, রশিদের ছেলে মিলন, নাজমুলের ছেলে নাহিদ, মজিদের ছেলে মাসুদ রানা, রনি মিলে বাঁশের লাঠি, বাটাম, দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালায় একই পাড়ার মৃত কুদ্দস মল্লিকের ছেলে টিক্কা, সানোয়ার, টিক্কার ছেলে ফয়সাল, কুদ্দস মল্লিকের ছেলে নাসিরের উপর।

এসময় তারা তাদের বাটাম পেটা করে গুরুত্বর জখম করে। অপরদিকে রশিদ ও আহত হয় বলে জানা গেছে। একপক্ষে টিক্কা, ফয়সাল, নাসির, ছানোয়ার ও অপরপক্ষে রশিদ আহত হয়েছে বলে জানা গেছে।

স্থানীয় অনেকে নাম না প্রকাশ করার শর্তে বলেন, রশিদ সহ তাদের লোকজন আগে থেকে পূর্বপ্রস্তুতি নিয়ে অতর্কিত ভাবে টিক্কাদের উপর হামলা চালিয়েছে। এ বিষয়ে টিক্কার পরিবারের লোকজন রশিদ গংয়ের বিরুদ্ধে দামুড়হুদা মডেল থানায় মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে।

শেয়ার