Top

কুষ্টিয়ায় টিকা কেন্দ্রে উপচে পড়া ভিড়, পুলিশ মোতায়েন

০৭ আগস্ট, ২০২১ ৪:৪৬ অপরাহ্ণ
কুষ্টিয়ায় টিকা কেন্দ্রে উপচে পড়া ভিড়, পুলিশ মোতায়েন
কুষ্টিয়া প্রতিনিধি :

করোনার হট স্পট খ্যাত কুষ্টিয়া জেলায় চরম বিশৃঙ্খলার মধ্য দিয়ে ইউনিয়ন পর্যায়ে গণটিকা কার্যক্রম শুরু হয়েছে। শনিবার (৭ আগস্ট) সকাল ৯টা থেকে জেলার ৬৪টি ইউনিয়ন ও ৫টি পৌরসভার মোট ৯৭ টি কেন্দ্রে একযোগে করোনার এই টিকা কার্যক্রম শুরু হয়েছে। জানা গেছে, একেকটি কেন্দ্রে মোট তিনটি বুথে ৬শ’জন মানুষের টিকা দেওয়া হচ্ছে।

কুষ্টিয়ার সিভিল সার্জন ডাক্তার এইচএম আনোয়ারুল ইসলাম জানান, জেলায় মোট ৬২ হাজার ৪শ’ জনকে টিকা দেওয়া হবে। টিকা কেন্দ্রগুলোতে মানুষের চরম ভিড় দেখা যাচ্ছে। ভিড়ের কারণে কেন্দ্রে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টি হচ্ছে। এদিকে সুষ্ঠুভাবে টিকাদান কর্মসূচি সফল করতে টিকাদান কেন্দ্রগুলোতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

সকাল থেকেই টিকা কেন্দ্র গুলোতে হাজার হাজার মানুষ টিকা নিতে ভিড় করতে দেখা যাচ্ছে। ফলে প্রত্যেকটি কেন্দ্রেই বিশৃঙ্খলার সৃষ্টি হয়। বিশেষ করে বয়স্ক মানুষদের ভোগান্তিতে পড়তে দেখা যায়। মানুষের দীর্ঘ লাইন থাকলেও সেখানে স্বাস্থ্য বিধির কোন বালাই ছিল না।

সিভিল সার্জন জানান, বয়স্ক ও প্রতিবন্ধীদের টিকা নেওয়ার ক্ষেত্রে বিশেষ অগ্রাধিকার দেওয়া হচ্ছে। এয়াড়াও প্রত্যেক কেন্দ্রেই তাৎক্ষণিকভাবে নিবন্ধনের ব্যবস্থা করা হয়েছে।

শেয়ার