Top

বৃদ্ধাকে কোদাল দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগে আটক ৩

০৭ আগস্ট, ২০২১ ৮:০৩ অপরাহ্ণ
বৃদ্ধাকে কোদাল দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগে আটক ৩
রংপুর প্রতিনিধি :

জমি নিয়ে বিরোধের জের ধরে রংপুরের মিঠাপুকুর উপজেলায় মতুবা খাতুন নামে এক বৃদ্ধাকে কোদাল দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগে ৩ জনকে আটক করেছে মিঠাপুকুর থানার পুলিশ। আটককৃতরা হলেন-একই এলাকার নুর ইসলাম ওরফে কেতা, তার স্ত্রী আমেনা খাতুন ও বাঘ সুলতানের স্ত্রী কলিমন নেছা। আটককৃতদের শনিবার বিকেলে আদলতের মাধ্যমে রংপুর কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করেছে।

মিঠাপুকুর থানার ওসি (তদন্ত) জাকির হোসেন জানান,নিহত মতুবা খাতুন মিঠাপুকুর উপজেলার বড়বালা ইউনিয়নের শালিকাদহ কবিরাজপাড়া গ্রামের আইয়ুব আলী কবিরাজের স্ত্রী। মতুবা খাতুনের স্বামী আইয়ুব আলী কবিরাজের সঙ্গে ১০ শতক জমি নিয়ে প্রতিবেশী বাঘ সুলতানের দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। শুক্রবার সকালে আইয়ুব আলী ও তার স্ত্রী জমিতে গাছের চারা রোপণ করতে গেলে বাঘ সুলতানের নেতৃত্বে ৮-১০ জন দেশীয় অস্ত্র নিয়ে আইয়ুব আলী ও তার স্ত্রী মতুবা খাতুনের ওপর হামলা চালান। এক পর্যায়ে সুলতান কোদাল দিয়ে মতুবা খাতুনের মাথায় আঘাত করলে তাকে গুরুতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতের জামাতা মজিবর রহমান সহ আট জনকে আসামি করে মিঠাপুকুর থানায় একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ শনিবার ভোর রাতে অভিযান চালিয়ে এই তিন জনকে আটক করে শনিবার বিকেলে আদালতের মাধ্যমে রংপুর কেন্দ্রী করাগারে পাঠায়।

শেয়ার