Top

মাগুরায় একদিনে ৩০ হাজার গণটিকা প্রদান

০৭ আগস্ট, ২০২১ ৮:০৪ অপরাহ্ণ
মাগুরায় একদিনে ৩০ হাজার গণটিকা প্রদান

মাগুরা জেলার ৪টি উপজেলার ৩৬ টি ইউনিয়নের ১০৮ টি ও ১টি পৌরসভার ৯টি বুথসহ মোট ১১৭টি বুথে ৭আগষ্ট শনিবার ইউনিয়ন ও পৌরসভা পর্যায়ে ৩০ হাজারের বেশি করোনা প্রতিরোধের গণটীকা প্রদান করা হয়েছে । মাগুরার সিভিল সার্জন ডা. শহীদুল্লাহ দেওয়ান জানান,এই কর্মসূচিতে বয়স্ক ব্যক্তি, নারী ও শারিরীক প্রতিবন্ধীরা অন্তর্ভুক্ত রয়েছেন। প্রতিটি ইউনিয়নে ৬০০ জনকে করোনা টীকার প্রথম ডোজ প্রদান করা হয়েছে।

করোনার গণটিকাদান কর্মসূচী উপলক্ষ্যে মাগুরার শ্রীপুর উপজেলার দ্বারিয়াপুর ইউনিয়ন পরিষদ চত্বরে আয়োজিত টীকাদান কর্মসূচি পরিদর্শন করেন মাগুরার জেলা প্রশাসক ড.আশরাফুল আলম, সিভিল সার্জন ডা. শহীদুল্লাহ দেওয়ান, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মাগুরার উপ-পরিচালক মোজাম্মেল হক, শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার লিউজা উল জান্নাহ, সহকারী কমিশনার (ভূমি) শ্যামানন্দ কুণ্ডু, শ্রীপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রঈসউজ্জামান, দ্বারিয়াপুর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন কানন ও শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন কাননের সার্বিক তত্ত্বাবধানে দ্বারিয়াপুর ইউনিয়নে আয়োজিত এ এ টীকা দান কর্মসূচি সকাল ৯টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত চলে।

মাগুরার সিভিল সার্জন ডা. শহীদুল্লাহ্ দেওয়ান জানান, মাগুরা জেলার ৩৬টি ইউনিয়নে ১০৮টি বুথ ও ১টি মাত্র পৌরসভার ৯টি বুথসহ ১১৭টি বুথের প্রত্যেকটি বুথেই টার্গেটের চেয়ে বেশি টীকা প্রদান করা হয়েছে। তিনি আরো জানান- জেলাতে আমাদের টার্গেট ছিলো ২৩ হাজার ৬শত টীকা প্রদান করা,কিন্তু সেখানে টীকা প্রদান করা হয়েছে ৩০ হাজারের উপরে।

শেয়ার