Top

শিশু কন্যাকে হত্যার পর মায়ের আত্মহত্যা

০৭ আগস্ট, ২০২১ ১১:৪২ অপরাহ্ণ
শিশু কন্যাকে হত্যার পর মায়ের আত্মহত্যা
যশোর প্রতিনিধি :

যশোরের মনিরামপুরে পিয়া মন্ডল(২২) নামে এক গর্ভবতী গৃহবধূ এবং তার তিন বছরের শিশু কন্যা কথার লাশ উদ্ধার করেছে মনিরামপুর থানা পুলিশ। শনিবার (৭ আগস্ট) বিকাল সাড়ে পাঁচটার দিকে উপজেলার কুলটিয়া গ্রামের ফাল্গুন মন্ডরের ভাড়া বাড়ি থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। নিহত পিয়া মন্ডল মশিয়াহাটি ডিগ্রী কলেজের সমাজ বিজ্ঞানের প্রভাষক কনার মন্ডলের স্ত্রী ও কথা তাদের একমাত্র কন্যা।

স্থানীয় কুলটিয়া ইউপি সদস্য শেখর মন্ডল সহ এলাকাবাসী জানায়, কনার মন্ডল স্ত্রী ও শিশু কন্যা নিয়ে কুলটিয়ার ওই ভাড়া বাড়িতে থাকতেন। শনিবার বিকাল সাড়ে পাঁচটার দিকে ওই বাড়ির রান্না ঘরের সিলিং ফ্যানের সাথে একই দড়িতে পিয়া মন্ডল ও শিশু কন্যা কথার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে মনিরামপুর থানা পুলিশকে খবর দেয় এলাবাসী। খবর পেয়ে থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে। নিহত পিয়া মন্ডল পাঁচ মাসের অন্তসত্বা ছিলেন বলেও জানান ইউপি সদস্য শেখর মন্ডল ও এলাকাবাসী।

এলাকার একাধিক সূত্র জানায়, প্রভাষক কনার মন্ডলের অন্য একটি নারীর সাথে পরকিয়া রয়েছে। যে ঘটনার জের ধরে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ চলছিল বেশকিছুদিন ধরে। দুপুরের পরে কনার মন্ডল মাছ ধরতে যায় বাড়ি থেকে একটু দুরে। এ সুযোগে স্ত্রী পিয়া মন্ডল তার একমাত্র মেয়ে কথাকে হত্যার পর নিজেও রান্না ঘরের সিলিং ফ্যানের সাথে একই দড়িতে আত্মহত্যা করে।
মনিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম বলেন খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এঘটনায় নিহত পিয়া মন্ডলের স্বামী প্রভাষক কনার মন্ডলকে আটক করেছে পুলিশ।

শেয়ার