Top

সাবেক ইউপি সদস্য হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

০৮ আগস্ট, ২০২১ ১:২২ অপরাহ্ণ
সাবেক ইউপি সদস্য হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

বরগুনা বেতাগী উপজেলার সরিষামুড়ি ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আনারুল ইসলাম টিটু হত্যার ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামী রেজাউল ইসলাম টিটুকে পটুয়াখালী থেকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। গত শুক্রবার রাতে পটুয়াখালী থেকে তাকে গ্রেফতার করা হয়। শনিবার (৭ আগস্ট) বেতাগী উপজেলা জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড চাইলে আদালতের দায়িত্ব প্রাপ্ত ম্যাজিস্ট্রেট রাসেল মজুমদার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক আবিদুর রহমান এই তথ্য নিশ্চিত করেন।

বরগুনার বেতাগী উপজেলার সরিষামুড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) ৫ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য আনাউল ইসলাম ওরফে টিটুকে পিটিয়ে হত্যা করা হয়েছে। ইউপি নির্বাচনের জের ধরে প্রতিপক্ষের লোকজন স্ত্রীর সামনে থেকে তুলে নিয়ে হত্যা করেছে বলে অভিযোগ ওঠে। নিহত আনাউল ইসলাম বেতাগী উপজেলার ভোরা গ্রামের বাসিন্দা।

জানা গেছে, গত ১৯ জুলাই উপজেলার জালাল গাজীর ইটভাটা এলাকা থেকে বর্তমান ইউপি চেয়ারম্যান ইমাম হাসানের ভাই রেজাউল ইসলাম, আনাউল ইসলামকে তাঁর স্ত্রী শিল্পী বেগমের সামনে থেকে তুলে নিয়ে সদর উপজেলার ছোট গৌরীচন্না এলাকায় পিটিয়ে হত্যা করেন। নিহত আনাউল ইউপি সদস্যের বকেয়া ভাতা নিয়ে বেতাগী থেকে বাড়ি যাচ্ছিলেন। পথে কালো মাইক্রোবাসে করে আসা রেজাউল ইসলামের নেতৃত্বে তাঁর ১৫-২০ জন লোক ওখান থেকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। আত্মরক্ষার চেষ্টায় পানিতে ঝাঁপ দেন তিনি। এরপর পানি থেকে তুলে ধারালো অস্ত্র দিয়ে তাঁর গলায় আঘাত করা হয়।এতে তিনি নিস্তেজ হয়ে পড়েন। এরপর মাইক্রোবাসে তুলে তাঁকে বরগুনা সদর উপজেলার ফুলঝুড়ি ইউনিয়নের ছোট গৌরীচন্না এলাকায় ফেলে চলে যায় তারা।স্বজনরা তাকে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

স্বামীকে হত্যার অভিযোগে ২৪ জুলাই বর্তমান ইউপি চেয়ারম্যানকে আসামি করে নিহত ব্যক্তির স্ত্রী শিল্পী বেগম বাদী হয়ে ৩৮ জনের নাম উল্লেখ ও ১০ থেকে ১৫ জনকে অজ্ঞাত আসামি করে বেতাগী থানায় হত্যা মামলা করেন। এই মামলায় সরিষামুড়ি ইউপির চেয়ারম্যান ইমাম হাসান জোমাদ্দারকে ২১ নম্বর আসামি করা হয়েছে। ইমাম হাসান জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিদর্শক আবিদুর রহমান বলেন, বেতাগীর সাবেক এক ইউপি সদস্যকে হত্যা মামলার প্রধান আসামি রেজাউল ইসলাম টিটুকে পটুয়াখালী থেকে আমরা গ্রেপ্তার করেছি।তাকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

শেয়ার