Top

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে চোরাই ফোন ও কালটারসহ আটক ৬

০৮ আগস্ট, ২০২১ ৪:০৩ অপরাহ্ণ
চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে চোরাই ফোন ও কালটারসহ আটক ৬

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে পৃথক দুটি অভিযান চালিয়ে ভারতীয় চোরাই মোবাইল ও কালটার উদ্ধার করেছে বিজিবি। এ ঘটনায় এক ভারতীয় ট্রাক চালকসহ ৬ জনকে আটক করা হয়েছে। শনিবার রাতে সোনামসজিদ সীমান্তে এ অভিযান চালানো হয়।

আটককৃতরা হলো, ভারতের মালদা জেলার ইংলিশ বাজার থানার কাঞ্চান্টার গ্রামের পতিরাম সিংহের ছেলে ট্রাক চালক শ্রী সদেপ সিংহ, জেলার শিবগঞ্জ উপজেলার চকপাড়া এলাকার মতিউর রহমানেরর ছেলে শাহিন(১৯), একই এলাকার মোজাম্মেল হকের ছেলে শামীম(২৫), মৃত বিষু আলীর ছেলে শফিকুল ইসলাম(২৭), নামোচকপাড়া এলাকার বেলাল উদ্দিনের ছেলে শাশীম(২৬) ও মির্জাপুর ধৌলতবাড়ির মতিউর রহমানের ছেলে জুয়েল রানা(২৪)।

রবিবার (৮ আগস্ট) ৫৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল আমীর হোসেন মোল্লা পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, নিজস্ব তথ্যের ভিত্তিতে শনিবার রাত ১১টার দিকে বালিয়াদিঘী গণকবরের সামনে সড়কে সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আসা একটি ভারতীয় ট্রাকে তল্লাশী চালায় বিজিবি সদস্যরা। এসময় ২০টি ভারতীয় কালটারসহ চালক সদেপ সিংহকে আটক করা হয়। ট্রাকটিও জব্দ করা হয়েছে।

অন্যদিকে শনিবার রাতে প্রায় একই সময়ে ব্যাটালিয়নের সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমানের নেতৃতে সোনামসজিদ বিওপির সামনে সড়কে বিশেষ অভিযান চালায় বিজিব দল। এসময় ২টি মোটরসাইকেলে থাকা ৫জনকে ৪০টি ভারতীয় মোবাইল ফোনসেটসহ আটক করা হয়। মোটরসাইকেল দুটিও জব্দ করা হয়েছে। উভয় ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

শেয়ার