Top

ঝিকরগাছায় সড়ক দুর্ঘটনায় পিতা ও পুত্র নিহত

০৯ আগস্ট, ২০২১ ১১:০৯ পূর্বাহ্ণ
ঝিকরগাছায় সড়ক দুর্ঘটনায় পিতা ও পুত্র নিহত
যশোর প্রতিনিধি :

যশোরের ঝিকরগাছায় মোটরসাইকেল দুর্ঘটনায় পিতা পুত্র নিহত হয়েছে। ঝিকরগাছা-বাঁকড়া সড়কের বল্লা কলোনীপাড়া নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলো, ঝিকরগাছা উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের মৃত রহিম বক্রের ছেলে জোহর আলী (৪৮) ও তার পুত্র আক্তারুজ্জামান (২১)।

স্থানীয় ও পুলিশ জানান, জোহর আলী ও তার পুত্র আক্তারুজ্জামান বিকাল পাঁচ টার দিকে নিজ মটরসাইকেল যোগে বাড়ি থেকে ঝিকরগাছা বাজারে যাচ্ছিলো। পথিমধ্যে ঝিকরগাছা-বাঁকড়া সড়কের বল্লা কলোনীপাড়া নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা বাঁকড়াগামী একটি পিকআপ ভ্যান ( ঢাকা মেট্রো-এনএ ১৫-৪৩১০) মোটর সাইকেলটিকে ধাক্কা দিলে মোটরসাইকেলে থাকা পিতা পুত্র মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তার উপর পড়ে গিয়ে গুরুতর আহত হয়।

সাথে সাথে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে নিয়ে গেলে সেখানকার জরুরী বিভাগের চিকিৎসক জোহর আলীকে মৃত ঘোষনা করেন এবং ছেলে আক্তারুজ্জামানের অবস্থা গুরুতর হওয়ায় তাকে যশোর জেনারেল হাসপাতালে রেফার করেন।

যশোরে জেনারেল চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে চিকিৎসক অমিয় দাস আক্তারুজ্জামনকে মৃত ঘোষনা করেন। এদিকে পিতা পুত্রের এমন করুণ মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকয় শোকের ছায়া নেমে আসে।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক পিকআপটি আটক করতে পারলেও চালক ও হেলপারকে আটক করা যায়নী। তাদের আটকে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। এ বিষয়ে পরিবারের কোন অভিযোগ না থাকায় তাদের অনুরোধে লাশ ময়নাতদন্ত ছাড়ায় দাফনের অনুমতি দেওয়া হয়েছে বলেও জানা এই কর্মকর্তা।

শেয়ার