Top

টাঙ্গাইলে আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের ভ্যান গাড়ী বিতরণ

০৯ আগস্ট, ২০২১ ৩:৩০ অপরাহ্ণ
টাঙ্গাইলে আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের ভ্যান গাড়ী বিতরণ
টাঙ্গাইল প্রতিনিধি :

টাঙ্গাইল সদর উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদেরকে স্বাবলম্বী করতে সদর উপজেলা পরিষদের পক্ষ থেকে নেয়া হয়েছে নানামুখী উদ্যোগ। সোমবার (৯ আগস্ট) দুপুরে উপজেলার রসুলপুর ও চিলাবাড়ী আশ্রয়ণ প্রকল্পের ৪ জন পুরুষের মাঝে চারটি ভ্যান গাড়ী বিতরণ করা হয়েছে ।

জানা যায়, আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের তালিকা তৈরি করে সেখানকার পুরুষদের মাঝে ভ্যান গাড়ী ও নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রানুয়ারা খাতুন বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদেরকে স্বাবলম্বী করার জন্যই আমরা এ ধরনের উদ্যোগ গ্রহণ করেছি। আজ চার জনের মাঝে ভ্যান গাড়ী বিতরণ করা হলো। পর্যায়ক্রমে তালিকা অনুসারে পুরুষদের মাঝে ভ্যান ও নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হবে।

সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনসারী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদেরকে স্বাবলম্বী করার জন্যই টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের পক্ষ থেকে এ ধরনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রানুয়ারা খাতুন, সহকারী কমিশনার (ভূমি) খায়রুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী প্রমুখ।

শেয়ার