Top

সালথায় ভ্যান চালকের লাশ উদ্ধার

১০ আগস্ট, ২০২১ ২:৫১ অপরাহ্ণ
সালথায় ভ্যান চালকের লাশ উদ্ধার
ফরিদপুর প্রতিনিধি :

ফরিদপুরের সালথায় ভ্যান চালককে হত্যা করে ব্যাটারী চালিত ভ্যান ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার (১০ আগস্ট) সকালে উপজেলার আটঘর ইউনিয়নের ডাঙ্গী জয়কালী এলাকার মেল মাঠ থেকে লাশটি উদ্ধার করেছে পুলিশ।

নিহত লাভলু শেখ(৩৫) ফকির মীরকান্দী গ্রামের হোসেন ফকিরের ছেলে। তিনি প্রায় ৭ মাস আগে ৪৬ হাজার টাকা দিয়ে ব্যাটারী চালিত ভ্যান কিনেন। সেটি পুটিয়া-জয়কালী-আগঘর এলাকায় চালিয়ে সংসার চালাতেন। তার ৭ম শ্রেনীতে পড়ুয়া এক ছেলে ও ২ মেয়ে রয়েছে, ছোট মেয়েটি প্রতিবন্ধী।

নিহতের স্ত্রী হনুফা বেগম (৩৩) বলেন, কিছুদিন আগেই তার স্বামী ভ্যানের ব্যাটারী পাল্টিয়েছেন। সোমবার (৯ আগস্ট) সকাল ৯টার দিকে তিনি বাড়ী থেকে ভ্যানগাড়িটি নিয়ে বের হন। রাতে না ফেরায় অন্য ভ্যান চালকদের তার কাছে খোঁজ খবর নেই। গ্রামের বিভিন্ন যায়গায় খোজাখুজি করি। কিন্তু তার সন্ধান পাইনি। সকালে ৭টার দিকে খবর পাই যে, তার লাশ ডাঙ্গী জয়কালী মেল মাঠে ফেলা আছে।

নিহতের পিতা হোসেন ফকির বলেন, লাবলু শেখ খুবই নিরীহ প্রকৃতির ছিলেন। জানামতে তাঁর কোন শত্রু ছিলনা। সম্ভবত ভ্যানটি ছিনতাইয়ের জন্যই এমন নৃশংসভাবে তাকে খুন করা হয়েছে। বিষয়টি তদন্ত করে আসল খুনিদের গ্রেফতারের দাবি জানাচ্ছি।

সরেজমিনে গিয়ে দেখা যায়, লাভলু ফকিরের গলায় পাটের রশি পেঁচানো। ঘটনাস্থলে পৌছে হত্যার প্রাথমিক আলামত উদ্ধার করেছে সালথা থানা পুলিশ। স্থানীয়রা জানান, একটি সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র এর সাথে জড়িত। যারা এভাবে ভ্যান ছিনতাইয়ের পরে তাদের চক্রের অন্য সদস্যদের মাধ্যমে সেটি বিক্রি করে দেয়।

সালথা থানার অফিসার ইনচার্জ মো. আশিকুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সালথা থানা পুলিশ ঘটনাস্থানে গিয়ে লাশটি উদ্ধার করেছে। ধারনা করা হচ্ছে ভ্যানচালক লাবলুকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরণ করা হয়েছে।

শেয়ার