Top

কুষ্টিয়ায় শিশুর গলাকাটা মরদেহ উদ্ধার

১২ আগস্ট, ২০২১ ১১:২৭ পূর্বাহ্ণ
কুষ্টিয়ায় শিশুর গলাকাটা মরদেহ উদ্ধার
কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়ার মিরপুরে জান্নাতুল ফেরদৌস নামের পাঁচ বছর বয়সী এক কন্যা শিশুর গলাকাটা মরদেহ পুলিশ উদ্ধার করেছে। বুধবার রাত সাড়ে ৯ টার দিকে মিরপুর উপজেলার মশান শাহপাড়ার বাইপাস ক্যানেল থেকে তার গলাকাটা মরদহে উদ্ধার করেছে পুলিশ।

মিরপুর থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওসি) গোলাম মোস্তফা জানান, জান্নাতুল ফেরদৌস মিরপুর উপজেলার মশান শাহপাড়া এলাকার জাহিদুল ইসলামের কন্যা। জাহিদুল ইসলাম কুষ্টিয়ার সুন্দরবন কুরিয়ার সার্ভিসের ম্যানেজার। তাঁর দুই কন্যা সন্তানের মধ্যে নিহত জান্নাতুল ফেরদৌস বড় ছিল।

তিনি আরও জানান, বুধবার বিকাল থেকে জান্নাতুল ফেরদৌস নিখোঁজ ছিল। অনকে খোঁজা-খুঁজির পর বুধবার রাত সাড়ে ৯ টার দিকে মশান শাহপাড়ার বাইপাস ক্যানেল থেকে তার গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ ইতোমধ্যে নিহত জান্নাতুল ফেরদৌসের ফুফু জহুরা খাতুন ও ফুফা আনিরুল হোসেনকে আটক করেছে। হত্যাকান্ডের বিষয়ে বিস্তারিত সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হবে বলে জানান ওসি গোলাম মোস্তফা।

তবে নিহত ওই শিশুর প্রতিবেশী এবং পুলিশের একটি সূত্র জানায়, পারিবারিক বিরোধের জের ধরে প্রতিবেশীর আপন ফুফু জহুরা খাতুন শিশুটিকে তার ঘরের মধ্যে ধারালো বটি দিয়ে হত্যার পর সন্ধ্যার দিকে একটি ব্যাগের মধ্যে করে মরদেহটি বাড়ি থেকে এক-দেড়শো মিটার দূরে ক্যানেলের ধারে রেখে আসেন।

পুলিশ জহুরা খাতুনের ঘর থেকে ব্যাগের মধ্যে রাখা রক্তাক্ত বটি উদ্ধার করেছে বলে জানা গেছে।

শেয়ার