Top

ক্লিফটন গ্রুপের উদ্যোগে অক্সিজেন কনসেনট্রেটর, পিপিই ও মাস্ক প্রদান

১৪ আগস্ট, ২০২১ ৬:৪৫ অপরাহ্ণ
ক্লিফটন গ্রুপের উদ্যোগে অক্সিজেন কনসেনট্রেটর, পিপিই ও মাস্ক প্রদান
মিরসরাই (চট্রগ্রাম) প্রতিনিধি :

মিরসরাইয়ের করোনাকালীন গঠিত স্বেচ্চাসেবী সংগঠন শেষ বিদায়ের বন্ধু সংগঠনের কার্যক্রম আরো ত্বরান্বিত করতে একটি আধুনিক মেডিকেল অক্সিজেন কনসেনট্রেটর, ৩শ পিপিই, ৩ হাজার মাস্ক প্রদান করা হয়েছে।

চট্টগ্রাম জুবলী রোড জীবন বীমা ভবনে ক্লিফটন গ্রুপের প্রধান কার্যালয়ে থেকে মেডিকেল অক্সিজেন কনসেনট্রেটর, ৩শ পিপিই, ৩হাজার মাস্ক অনুদান হিসেবে দিয়েছেন ক্লিফটন গ্রুপের সিইও বিজিএমইএ পরিচালক শেষ বিদায়ের বন্ধু সংগঠনের প্রতিষ্ঠাকালীন উপদেষ্টা এমডি এম মহিউদ্দিন চৌধুরী।

এমডি এম মহিউদ্দিন চৌধুরী বলেন, করোনার শুরু থেকে শেষ বিদায়ের বন্ধু সংগঠনের সদস্যরা জীবনবাজি রেখে দাফন-কাফন, এ্যাম্বুলেন্স, অক্সিজেন, মৃত ব্যক্তির স্থায়ী গোসলখানা নির্মান করে মানবসেবার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। করোনা পরবর্তীতেও এ সংগঠনের সেবা কার্যক্রম অব্যহত রাখতে সকলের সম্মিলিত সহযোগিতা প্রয়োজন।

তিনি আরো বলেন, এই মূহুর্তে গ্রামে অক্সিজেন সেবা খুব বেশি প্রয়োজন। এজন্য জনপ্রতিনিধি, ব্যবসায়ী, চাকুরীজিবী প্রবাসি সবাইকে এগিয়ে আসতে হবে। বর্তমান মহামারি করোনা থেকে মুক্তি পেতে হলে সবাইকে সচেতন হতে হবে। সমাজের মানুষের প্রতি দায়বদ্ধতা হিসাবে একে আপরের সহযোগিতায় এগিয়ে আসতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা আগের সুন্দর পরিবেশে ফিরে আসতে পারি।

এসময় মেডিকেল অক্সিজেন কনসেনট্রেটরটি গ্রহন করেন শেষ বিদায়ের বন্ধু সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য ও উপদেষ্টা সাবেক কাস্ট্রমস কমিশনার কামরুল ইসলাম চৌধুরী, প্রতষ্ঠিাতা প্রধান সমন্বয়ক নুরুল আলম, ধর্মীয় পরামর্শক ও সমন্বয়ক হাফেজ মাওলানা শোয়াইব, সমন্বয়ক (সেবা) আলহাজ্ব নিজাম উদ্দিন, প্রতিষ্ঠাতা সদস্য এজেডএম সাইফুল ইসলাম টুটুল, গবেষনাধর্মী প্রতিষ্ঠান নয়া দালান এর চেয়ারম্যান শেষ দিায়ের বন্ধু সংগঠনের সদস্য মুজাহিদুল ইসলাম।

শেষ বিদায়ের বন্ধু সংগঠনের পক্ষ থেকে ক্লিফটন গ্রুপের করোনাকালীন মিরসরাইবাসির স্বাস্থ্য সেবায় অসামান্য অবদানের জন্য কৃতজ্ঞতা জানান নেতৃবৃন্দ।

শেয়ার