Top

অবশেষে সন্ধান মিলেছে বরের

১৭ আগস্ট, ২০২১ ২:৫৫ অপরাহ্ণ
অবশেষে সন্ধান মিলেছে বরের
ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁও সদর উপজেলার আকচা মিতাপাড়া গ্রামে নিখোঁজ বর ফুলবাবু চন্দ্র বর্মনের সন্ধান মিলেছে। পরে তার বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। সোমবার তার বৌভাত অনুষ্ঠান হয়।ছেলে ও তার পরিবার এই বিয়েতে রাজি ছিলনা। বিয়ে ঠিক হলেও বর আত্মগোপন করে। পরে বিভিন্ন মহলের চাপে বরকে হাজির করা হয় ও বিয়ে সম্পন্ন হয়।

উল্লেখ্য, ওই গ্রামের প্রভাত চন্দ্র বর্মনের ছেলে ফুলবাবু চন্দ্র বর্মনের দীর্ঘদিন ধরে সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের হরিনারায়নপুর গ্রামের দালালপাড়া গ্রামের হরি বর্মনের মেয়ে প্রতিমা রানী ওরফে শেফালীর প্রেমের সম্পর্ক ছিল। এ অবস্থায় ১৫ দিন পূর্বে শেফালী বিয়ের দাবিতে ফুলবাবুর বাড়িতে অনশন শুরু করে। পরে উভয় পরিবারের লোকজন আনুষ্ঠানিকভাবে বিয়ের সিদ্ধান্ত নিয়ে উভয়ের হিন্দু ধর্মীয় রীতি অনুযায়ী বিয়ে রেজিস্ট্রি করিয়ে বিদায় আনুষ্ঠানের দিন ধার্য করে ও কার্ড ছাপানো হয়। এতে বৃহস্পতিবার গায়ে হলুদ, শুক্রবার বরযাত্রি ও শনিবার বৌভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বৃহস্পতিবার দুপুরে ফুলবাবু বিয়ের বাজার করার কথা বলে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ। বিয়ের দিন শুক্রবার দীর্ঘক্ষণ অপেক্ষার পর বরকে খুঁজে না পেয়ে কনে প্রতিমা রানী ওরফে শেফালীর পরিবারের লোকজন কনেকে ফুলবাবুর বাড়িতে দিয়ে আসেন। এ অবস্থায় অবশেষে গত রোববার বিয়ের আনুষ্ঠানিকতা ও গতকাল শুক্রবার বৌভাত অনুষ্ঠান সম্পন্ন হয়। এতে উভয় পরিবারের লোকজন সন্তোষ প্রকাশ করেছেন।

শেয়ার