Top

ট্রাক-সেনাবাহিনীর পিকআপভ্যানের মুখোমুখী সংঘর্ষ, নিহত ২

১৭ আগস্ট, ২০২১ ৫:০৬ অপরাহ্ণ
ট্রাক-সেনাবাহিনীর পিকআপভ্যানের মুখোমুখী সংঘর্ষ, নিহত ২
সিরাজগঞ্জ প্রতিনিধি :

বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার সীমান্তবাজার এলাকায় ট্রাক-সেনাবাহিনীর পিকআপভ্যানের মুখোমুখী সংঘর্ষে দুই সেনা সদস্য নিহত ও ৪ জন আহত হয়েছেন। নিহত সেনাসদস্যরা হলেন, সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার নওদাশালুয়া গ্রামের মোজাফফর হোসেনের ছেলে কর্পোরাল মেহেদী (৩৬) ও রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার ঝলমলিয়া গ্রামের শ্যামল দত্তের ছেলে সৈনিক দীপঙ্কর দত্ত (২১)।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, বঙ্গবন্ধু সেতু সেনানিবাসের আর-ই ১১ ব্যাটালিয়ানের ৭ সেনা সদস্য টহল পিকআপভ্যানে নলকা থেকে বঙ্গবন্ধু সেতুর দিকে যাওয়ার পথে সন্ধ্যা ৭টার দিকে উত্তরবঙ্গগামী সিমেন্ট বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখী সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে একজন নিহত ও ৫ জন আহত হয়। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হাসপাতালে নেয়ার পর আরো এক সেনা সদস্যের মৃত্যু হয়েছে।

আহতরা হলেন, নরসিংদী জেলার রায়পুরা উপজেলার বীরকান্দি গ্রামের শাহানুদ্দিনের ছেলে সৈনিক মাইনুল (২১), বগুড়া জেলার বেলকুচি এলাকার আব্দুল মজিদের ছেলে ল্যান্স কর্পোরাল ইমরান (৩০), সার্জেন্ট ফিরোজ (৩৫) ও সৈনিক মেহবুব (২৪)।

এদের মধ্যে সার্জেন্ট ফিরোজকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টার যোগে রাতেই ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। দুর্ঘটনা কবলিত সিমেন্ট বোঝাই ট্রাক এবং সেনাবাহিনীর পিকআপভ্যানটি বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা হেফাজতে রাখা হয়েছে।

ট্রাকের হেলপার ও চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

শেয়ার