Top

জয়পুরহাটে ৬ জন পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারি আটক

১৮ আগস্ট, ২০২১ ১০:২১ পূর্বাহ্ণ
জয়পুরহাটে ৬ জন পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারি আটক
জয়পুরহাট প্রতিনিধি :

জয়পুরহাটের ৬ জন পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারিকে আটক করেছে র‌্যাব-৫ জয়পুরহাট। মঙ্গলবার রাতে ক্ষেতলাল উপজেলার বটতলী এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন ১. ক্ষেতলাল উপজেলার উত্তর মহেশপুর গ্রামের ইসলাম মন্ডলের ছেলে, মেহেদী হাসান (২৬), ২. ক্ষেতলাল উপজেলার ইকরগাড়া গ্রামের আহম্মেদ আলীর ছেলে ফারুক হোসেন (২৮), ৩. ক্ষেতলাল উপজেলার শালবনপাড়ার দারাজ উদ্দীন মন্ডলের ছেলে আরমান হোসেন (২৮), ৪. সদর উপজেলার বানিয়া পাড়ার আমিনুর রহমানের ছেলে একলাছুর রহমান (২১), ৫. ক্ষেতলাল উপজেলার তিলাবুদুল গ্রামের বদ্দিনাথ হালদারের ছেলে সুজন হালদার(২৪) ও ৬. সদর উপজেলার বানিয়াপাড়া গ্রামের হাবিল উদ্দিনের ছেলে শাহিনুর রহমান।

জয়পুরহাট র‌্যাব ৫- সিপিসি ৩ ক্যাম্পের কোম্পানি কমান্ডার, লে. কমান্ডার তৌকির জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, ক্ষেতলাল উপজেলার বটতলী এলাকায় কয়েজন পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ করে থাকে, এমন সংবাদ পেয়ে র্যাবের একটি চৌকসদল সেখানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। এসময় তাদের কাছ থেকে সিপিইউ- ০৬ টি, হার্ড ডিস্ক- ১০টি মনিটর- ০৬ টি কি-বোর্ড- ০৬ টি মাউস ০৬ টি বিভিন্ন ক্যাবল জব্দ করা হয়

পরবর্তীতে তাদের বিরুদ্ধে জয়পুরহাট জেলার ক্ষেতলাল থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইন ২০১২ অনুযায়ী একটি মামলা দায়ের করা হয়।

শেয়ার