Top

টাঙ্গাইলে একদিনে ৭২ জন করোনায় আক্রান্ত, ৪ জনের মৃত্যু

১৮ আগস্ট, ২০২১ ২:১৬ অপরাহ্ণ
টাঙ্গাইলে একদিনে ৭২ জন করোনায় আক্রান্ত, ৪ জনের মৃত্যু
টাঙ্গাইল প্রতিনিধি :

টাঙ্গাইলে গত ২৪ ঘন্টায় বুধবার (১৮ আগস্ট) নতুন করে ৭২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। মৃত্যু হয়েছে ৪ জনের। এখন পর্যন্ত জেলায় মোট ১৫ হাজার ৮৩৯ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে ২৪৪ জন মৃত্যুবরণ করেছেন ।

নতুন আক্রান্তদের মধ্যে টাঙ্গাইল সদরে ৫০, ঘাটাইলে ৭, দেলদুয়ারে ৬, মধুপুরে ৪, ভূঞাপুরে ৩ ও কলিহাতীতে ২ জন রয়েছে। করোনা ভাইরাসের পরীক্ষার জন্য টাঙ্গাইলের বিভিন্ন উপজেলা থেকে এখন পর্যন্ত ৭২ হাজার ৪৩০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘন্টায় নতুন করে ৩২৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। আক্রান্তের হার ২২ দশমিক ২২ ভাগ।

এ ব্যাপারে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান জানান, এখন পর্যন্ত টাঙ্গাইল জেলায় ১৫ হাজার ৮৩৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯ হাজার ৯৩৭ জন। আক্রান্তের মধ্যে এখন পর্যন্ত ৬২ দশমিক ৭৩ ভাগ মানুষ সুস্থ হয়েছে। করোনায় আক্রান্ত হয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে এখন ভর্তি রয়েছে ৪৩ জন। এর মধ্যে আইসিইউ বেডে ৮ জন ও জেনারেল বেডে ৩৫ জন রয়েছে। এ মাসে (১৮ আগস্ট) পর্যন্ত ২ হাজার ৭৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

শেয়ার