Top

অষ্টম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষনের চেষ্টা, আটক ১

২৩ আগস্ট, ২০২১ ৩:৫৫ অপরাহ্ণ
অষ্টম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষনের চেষ্টা, আটক ১
দিনাজপুর প্রতিনিধি :

দিনাজপুর বিরল উপজেলার অষ্টম শ্রেনীতে পড়ুয়া এক শিক্ষার্থীকে ধর্ষনের চেষ্টা মামলায় ইফতেখার আলম রয়েল নামে একজনকে আটক করেছে বিরর থানা পুলিশ।

বিরল উপজেলার ১০নং রানীপুকুর ইউনিয়নের রানীপুকুর এলাকার রাগরাপাড়ার গ্রামের আব্দুল ওয়াদুদের মেয়ে (ছদ্মনাম) রুমি (১৪)। রাস্তাঘাটে একাকি পেলে একই এলাকার আব্দুল মান্নানের ছেলে রাণীপুকুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশ্য প্রহরী কাম পিয়ন ইফতেখার আলম রয়েল কু-প্রস্তাবসহ বিভিন্নভাবে উত্ত্যক্ত করত (ছদ্মনাম) রুমিকে।

মামলা সূত্রে জানা যায়, গতকাল রোববার (২২ আগস্ট) সকালে আব্দুল ওয়াদুদ মাঠে কাজ করতে যায় এবং তাঁর স্ত্রী রাহেনা বেগম পাশের রানীপুকুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ওয়ার্ল্ড ভিশন কর্তৃক আয়োজিত আলোচনা সভায় অংশ গ্রহন করেন। বাড়িতে একাই ছিল (ছদ্মনাম) রুমি । এ সুযোগে সকাল ১১টার দিকে ইফতেখার আলম রয়েল ঘরের ভিতরে একাকি রুমিকে পেয়ে জোড় পুর্বক ধর্ষনের চেষ্টা করে। এ সময় রুমি’র চিৎকারে রয়েল ঘরের বাইররে বের হলে। রুমি ঘরের দরজা বন্ধ করে দিয়ে রয়েলের হাত থেকে রক্ষা পায়। সাড়ে ১১টার দিকে ওয়ার্ল্ড ভিশনের আলোচনা সভা শেষে রুমির মা রাহেনা বেগম বাড়ি এসে দেখেন রুমি ঘরের ভিতরে কাঁন্না করছে। মায়ের গলা পেলে ঘর থেকে বেরিয়ে ঘটনা খুরে মাকে বলেন রুমি।

এ ঘটনায় মা রাহেনা বেগম বাদী হয়ে অভিযুক্ত ইফতেখার আলম রয়েলকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইন ৯/৪ (খ) ধারায় বিরল থানায় একটি মামলা নং-১৯, তারিখ-২২/০৮/২০২১ইং দায়ের করে।

বিরল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফখরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ এজাহার নামীয় আসামী ইফতেখার আলম রয়েলকে গ্রেফতার করেছে। আজ সোমবার (২৩ আগস্ট) সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে ।

শেয়ার