Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

পিএসজির স্কোয়াডে মেগাস্টার, রাতেই অভিষেক

৩০ আগস্ট, ২০২১ ১১:৩৪ পূর্বাহ্ণ
পিএসজির স্কোয়াডে মেগাস্টার, রাতেই অভিষেক

আজ রাতেই শেষ হতে পারে পিএসজি ভক্ত-সমর্থকরাদের সেই অপেক্ষার অবসান। এছাড়া পিএসজি ভক্ত-সমর্থকরা অনেক দিন ধরেই লিওনেল মেসির অভিষেকের অপেক্ষায় রয়েছেন। প্যারিসের জায়ান্ট ক্লাবের জার্সিতে আজ রাতেই রেইমসের বিপক্ষে মাঠের লড়াইয়ে দেখা যেতে পারে আর্জেন্টাইন এ ফুটবল জাদুকরকে।

কোচ মাউরোসিও পোচেত্তিনো সংবাদ সম্মেলনে মেসির অভিষেকের ইঙ্গিত দিয়ে রেখেছেন। তার আভাসও পাওয়া গেছে রেইমসের বিপক্ষে তার পিএসজি’র দল ঘোষণায়। সুপারস্টার মেসিকে স্কোয়াডে রেখেছেন কোচ।

বাংলাদেশ সময় আজ রাত ১২টা ৪৫ মিনিটে ফরাসি লিগ ওয়ানে রেইমসের মাঠে আতিথ্য নিবে পিএসজি। এ ম্যাচের শুরুর একাদশেও থাকতে পারেন মেগাস্টার মেসি। আবার বদলি হিসেবেও দেখা যেতে পারে তাকে।

দলে জায়গা করে নিয়েছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার ও ফ্রান্সের বিশ্বকাপ জয়ী স্টার ফরওয়ার্ড কাইলিয়ান এমবাপ্পেও। সবকিছু ঠিকঠাক থাকলে আজই রাতেই এক সঙ্গে মাঠে দেখা যেতে পারে মেসি, নেইমার ও এমবাপ্পেকে।

শেয়ার