Top

সিরাজগঞ্জে প্রতারণার অভিযোগে নারী ইউপি সদস্য কারাগারে

৩০ আগস্ট, ২০২১ ৭:২৩ অপরাহ্ণ
সিরাজগঞ্জে প্রতারণার অভিযোগে নারী ইউপি সদস্য কারাগারে
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জে সরকারি বরাদ্দ দেয়া মাতৃত্বকালীন ভাতার টাকা প্রতারণার মাধ্যমে কৌশলে আদায় ও আত্মসাতের অভিযোগে সীমা খাতুন নামে এক নারী ইউপি সদস্যকে আটকের পর পুলিশে সোপর্দ করেছেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের পোড়াবাড়ি উত্তর পাড়া গ্রামের নুর ইসলামের মেয়ে নুরুন্নাহার সরকারি বরাদ্দ দেয়া মাতৃত্বকালীন ভাতার টাকা যথানিয়মে পেয়ে আসছিলেন। কিন্তু তাকে ভাতার টাকা পাইয়ে দিয়েছেন ওই ইউনিয়নের ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য সীমা খাতুন এমন দাবি করে কৌশলে দুই দফায় তার কাছ থেকে ৪ ও ১০ হাজার মোট ১৪ হাজার টাকা হাতিয়ে নেন।

এ ব্যাপারে ভুক্তভোগী নুরুন্নাহার উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর অভিযোগ দায়ের করেন। এ অভিযোগের প্রেক্ষিতে রোববার বিকেলে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আনোয়ার পারভেজের কার্যালয়ে উভয়পক্ষের উপস্থিতিতে তদন্ত করেন। তদন্তে অভিযোগ প্রমাণিত হওয়ায় সীমা খাতুনকে পুলিশে সোপর্দ সোপর্দ করে তার বিরুদ্ধে নিয়মিত মামলা করার নির্দেশ দেওয়া হয়।

এ ঘটনায় নুরুন্নাহার বাদী হয়ে সদর থানায় মামলা দায়েরের পর সোমবার সকালে সীমা খাতুনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ওসি।

শেয়ার