Top

ফরিদগঞ্জে দুই নারীর আত্মহত্যা

৩১ আগস্ট, ২০২১ ১:১২ অপরাহ্ণ
ফরিদগঞ্জে দুই নারীর আত্মহত্যা
ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি :

চাঁদপুরের ফরিদগঞ্জে পৃথক পৃথক স্থানে মানসিক বারসাম্যহীন ও শিক্ষার্থীসহ দুই জন আত্মহত্যা করেছে। সংবাদ পেয়ে থানা পুলিশ মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। এ ঘটায় চাঁদপুর সদর থানা ও ফরিদগঞ্জ থানায় পৃথক দু‘টি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

২৯ আগস্ট রোববার বিকেলে উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের সেকদি এলাকার ইসমাইল হোসেনের স্ত্রী ফারজানা গলায় ফাঁস দিলে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। ফারজানার পরিবারের পক্ষ থেকে জানানো হয়, সে দীর্ঘদিন মানুষিক সমস্যায় ভোগছিলেন। তবে এ আত্মহত্যা রহস্যজনক বলে এলাকায় গুঞ্জন রয়েছে।

এদিকে ৩০ আগস্ট সোমবার রাতে উপজেলার ১১নং চরদু:খিয়া ইউনিয়নের আলোনিয়া গ্রামের বাবুল বরকন্দাজের মেয়ে আলোনিয়া মাদ্রাসার দশম শ্রেনীর শিক্ষার্থী রুনা আক্তার (১৭) ঘরের পাশের পেয়ারা গাছের সাথে ওড়না পেঁছিয়ে আত্মহত্যা করেছে। এ আত্মহত্যাও রহস্যজনক বলে এলাকায় গুঞ্জন রয়েছে ।

এ বিষয়ে থানার তদন্ত (ওসি) মো. বাহার মিয়া জানায়, আলোনিয়ার ও সেকদি এলাকায় দুটি আত্মহত্যার ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রক্রিয়ার চলছে।

শেয়ার