Top

ডাকাতদের দায়ের কোপে বাস চালক খুন

০১ সেপ্টেম্বর, ২০২১ ৩:০৯ অপরাহ্ণ
ডাকাতদের দায়ের কোপে বাস চালক খুন
রংপুর প্রতিনিধি :

ডাকাতির সময় বাধাঁ দেওয়ায় ডাকাতদের দায়ের কোপে হানিফ পরিবহনের একটি নৈশ কোচের চালক মনছুর আলীকে কুপিয়ে হত্যা করেছে। এসময় বাঁধা দেওয়া নৈশ কোচের সুপারভাইজার ও হেলপারকে পিটিয়ে আহত করেছে।

বিষয়টি নিশ্চিত করে বুধবার দুপুরে রংপুর জেলার সহকারী পুলিশ সুপার মো. কামরুজ্জামান জানান, রংপুর-ঢাকা মহাসড়কের পীরগঞ্জ উপজেলায় মঙ্গলবার গভীর রাতে হানিফ পরিবহনের নৈশ কোচটি বিটিসি চম্পাগঞ্জ নামক স্থানে পৌঁছালে এ ঘটনা ঘটে।

এএসপি জানান, ঢাকার গাবতলী থেকে ছেড়ে বাসটিতে যাত্রীবেশে ওঠেন ডাকাত দলের বেশ কয়েকজন সদস্য। বাসটি রাত ৩টার দিকে ধাপেরহাট এলাকায় পৌঁছালে ডাকাত দলের সদস্যরা বাসটি তাদের নিয়ন্ত্রণে নিয়ে যাত্রীদের কাছ থেকে টাকা ও মোবাইলসহ তাদের সঙ্গে থাকা মালামাল লুট করতে থাকেন।

ডাকাতির সময় বাঁধা দেওয়ায় বাসটির চালক মনছুর আলী বাঁধা দিলে তাকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে। ডাকাতদের মারধরে আহত হন বাসের সুপারভাইজার ও হেলপার।
ডাকাতরা এক পর্যায়ে বাসটি পীরগঞ্জ থানার শেষ সীমানা বিটিসি চম্পাগঞ্জ নামক স্থানে পৌঁছে তারা লুন্ঠিত মালামাল নিয়ে বাস থেকে নেমে যান।

পরে খবর পেয়ে পীরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যাত্রীদের উদ্ধারসহ বাসচালতের মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এএসপি জানান, ডাকাতরা যাত্রীদের কাছ থেকে প্রায় ৪৫ হাজার টাকা ও ১২টি মোবাইল ফোন লুট করেছে বলে বলে জানান। ডাকাতদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে বলে জানান তিনি।

শেয়ার