Top

বঙ্গবন্ধুর জীবন দর্শন চিরকাল বাঙালি জাতিকে অনুপ্রাণিত করবে

০১ সেপ্টেম্বর, ২০২১ ৮:০৬ অপরাহ্ণ
বঙ্গবন্ধুর জীবন দর্শন চিরকাল বাঙালি জাতিকে অনুপ্রাণিত করবে
সিলেট প্রতিনিধি :

সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ বলেছেন, বাংলাদেশ যতদিন থাকবে, পৃথিবীর ইতিহাস যত দিন থাকবে বঙ্গবন্ধু শেখ মুজিব একইভাবে প্রজ্জ্বলিত হবেন প্রতিটি বাঙালির হৃদয়ে, প্রতিটি মুক্তিকামী, শান্তিকামী, মানবতাবাদীর হৃদয়ে। বঙ্গবন্ধুর জীবন দর্শন চিরকাল বাঙালি জাতিকে অনুপ্রাণিত করবে- পথ দেখাবে। বাঙালি জাতি শ্রদ্ধা, কৃতজ্ঞতা ও ভালোবাসায় বাংলাদেশের ইতিহাস বিনির্মাণের কালজয়ী এ মহাপুরুষকে চিরকাল স্মরণ করবে।

তিনি আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা আজ প্রতিষ্ঠিত হওয়ার পথে। বাংলাদেশ আজ উন্নয়নশীল রাষ্ট্র। অসাম্প্রদায়িক চেতনার আত্মমর্যাদা সম্পন্ন বাংলাদেশই হোক আজকের দিনের অঙ্গীকার।

তিনি মঙ্গলবার (৩১ আগস্ট) রাতে নগরীর ধোপাদিঘীরপাড়স্থ রহমান টাওয়ারে প্রতিশ্রুতি মাদকাসক্তি পুনর্বাসন এর উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত শোক সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

প্রতিশ্রুতি মাদকাসক্তি পুনর্বাসন এর চেয়ারম্যান সমাজসেবী শিক্ষানুরাগী ও ১৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি হাবিবুর রহমান লিটনের সভাপতিত্বে ও ব্যবস্থাপনা পরিচালক মির্জা জাফর আহমদের পচিালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা, ১৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আখতার হোসেন, সাংগঠনিক সম্পাদক মোতাহার হোসেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- নাহিদ চৌধুরী, পান্না রহমান, খালেদ আহমদ, একরাম ওবায়েদ, বরুণ রতন প্রমুখ।

শেয়ার