Top

নোয়াখালীর হাতিয়ায় পিস্তল ও গুলিসহ আটক ২

০২ সেপ্টেম্বর, ২০২১ ১:৪১ অপরাহ্ণ
নোয়াখালীর হাতিয়ায় পিস্তল ও গুলিসহ আটক ২
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার হরণি ইউনিয়নের চরগাসিয়ায় অভিযান চালিয়ে ইব্রাহিম (৩৭) ও সোহরাব (৩২) নামের দুইজনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। এসময় তাদের কাছ থেকে ২টি পিস্তল, ৩ রাউন্ড কার্তুজ, ৩টি মোবাইল ও নগদ ৭হাজার ৫শত টাকা জব্দ করা হয়। আটককৃতরা উপকূলীয় অঞ্চলের ডাকাতি কাজের সাথে জড়িত বলে জানিয়েছে র‌্যাব।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সকালে তাদের কারাগারে প্রেরণ করা হয়। আটককৃতরা হচ্ছেন, লক্ষীপুর জেলার রামগতি উপজেলার চরগজারিয়া এলাকার আবুল কালামের ছেলে ইব্রাহিম ও হাতিয়ার শূণ্যেরচরের আব্দুল হকের ছেলে সোহরাব হোসেন।

র‌্যাব-১১, সিপিসি-৩ লক্ষীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত দুই জনসহ ৫-৬জনের একদল ডাকাত ডাকাতি করার উদ্দেশ্যে অস্ত্রসহ চরগাসিয়ার বারআউলিয়া বাজারে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে বুধবার ওই এলাকায় অভিযান চালানো হয়। এসময় অস্ত্র ও গুলিসহ দু’জনকে আটক করা হয়।

তিনি আরও জানান, আটককৃত আন্তঃজেলা ডাকাত দলের সদস্যরা উপকূলের হাতিয়া, রামগতি এলাকার লোকজনকে ভয়ভীতি, খুন, চাঁদাবাজি, নৌ-ডাকাতি, অপহরণ করতো। অস্ত্র উদ্ধার ও ডাকাতির প্রস্তুতির ঘটনায় তাদের বিরুদ্ধে হাতিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার