Top

মাদারীপ‍ুরে বাসের ধাক্কায় ২ জনের মৃত্যু

০৪ সেপ্টেম্বর, ২০২১ ৪:৪১ অপরাহ্ণ
মাদারীপ‍ুরে বাসের ধাক্কায় ২ জনের মৃত্যু

মাদারীপুরে যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় ব্যাটারিচালিত অটোভ্যানের চালকসহ দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অটোভ্যানের দুই যাত্রী। আজ শনিবার আনুমানিক সকাল ১০টায় ডাসার উপজেলায় ঢাকা-বরিশাল মহাসড়কের ভাঙ্গাব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর বিক্ষুব্ধ এলাকাবাসী গাছের গুঁড়ি ফেলে মহাসড়ক অবরোধ করে রাখে। এ কারণে বেলা সাড়ে ১১টা পর্যন্ত প্রায় দেড় ঘণ্টা সব ধরনের যানবাহন চলাচল বন্ধ ছিল। চরম দুর্ভোগে পড়েন দক্ষিণাঞ্চলের শত শত যাত্রী ও পরিবহনশ্রমিকেরা। পরে পুলিশ গিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

নিহত দুই জন হলেন— ডাসার উপজেলার বালীগ্রাম ইউনিয়নের বড় ধানুসা এলাকার জোরাল ব্যাপারীর ছেলে আমির ব্যাপারী (৩৫) ও একই উপজেলার কর্ণপাড়া গ্রামের শফি উদ্দিন গাজীর ছেলে শুকুর আলী গাজী (৩০)। শুকুর আলী অটোভ্যানের চালক ছিলেন।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ঢাকা থেকে বরিশালগামী ঈগল পরিবহন একটি বাস ভাঙ্গাব্রিজ এলাকায় পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ব্যাটারিচালিত অটোভ্যানকে পেছনে ধাক্কা দেয়। এতে চালক ও তিন যাত্রী মহাসড়কে ছিটকে পড়ে। চালক ঘটনাস্থলেই মারা যায়। আহতদের আশঙ্কাজনক অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহত দুই জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান জানান, ঈগল পরিবহনের বাসটি জব্দ করে হাইওয়ে পুলিশের জিম্মায় দেওয়া হয়েছে। বাসচালককে আটকের চেষ্টা চলছে।

শেয়ার