Top

মানিকগঞ্জে গণটিকা কার্যক্রমের দ্বিতীয় ডোজ দেওয়া শুরু

০৭ সেপ্টেম্বর, ২০২১ ৩:৫০ অপরাহ্ণ
মানিকগঞ্জে গণটিকা কার্যক্রমের দ্বিতীয় ডোজ দেওয়া শুরু
মানিকগঞ্জ প্রতিনিধি :

প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক মানিকগঞ্জের ৬৫ টি ইউনিয়ন পরিষদে ওয়ার্ড পর্যায়ে কোভিড-১৯ এর ২য় ডোজ টিকাদান কর্মসূচির কার্যক্রম চলছে । মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে একযোগে জেলার সব গুলো ইউনিয়নে টিকা প্রদান করা হচ্ছে।

এদিকে ১নং গড়পাড়া ইউনিয়ন পরিষদ চত্বরে স্থানীয় চেয়ারম্যান আফছার উদ্দিন সরকার উপস্থিত থেকে করোনার ২য় ডোজ টিকাদান কর্মসূচীর উদ্বোধন করেন।

টিকাদান প্রসঙ্গে গড়পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফসার উদ্দিন সরকার বলেন, করোনা ভাইরাস থেকে সুরক্ষা পেতে ইউনিয়ন পর্যায়ে গণটিকা প্রদান কর্যাক্রম সরকারের একটি মহতি উদ্যোগ। গ্রামের সাধারণ মানুষ বিনামুল্যে এই করোনা ভাইরাসের টিকা পেয়ে তারা খুবই খুশি ও আনন্দিত। আমরা ইউনিয়নের ৫০ বছরে উর্ধে বয়সীদের অগ্রাধিকার ভিত্তিতে এই টিকা দিচ্ছি। গত ৭ আগষ্ট আমাদের এই পরিষদ চত্বরে স্থানীয় ইউনিয়নের ৬০০ জন ব্যক্তিকে করোনা ভাইরাসের টিকা দেওয়া হয়েছিলো। আজ সেই ৬০০ জন ব্যক্তিকে তাদের ২য় ডোজ টিকা দেয়া সম্পন্ন করা হবে।

গণটিকাদানের ২য় ডোজের কর্মসূচিতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গড়পাড়া ইউনিয়নের ট্যাগ অফিসার মোঃ তাইফুর রহমান, গড়পাড়া ইউনিয়ন পরিষদের সচিব সায়েদুর রহমান, গড়পাড়া ইউনিয়নের সকল ওয়ার্ডের সদস্য-সদস্যাবৃন্দ ছাড়াও গ্রাম পুলিশের সদস্যরা।

শেয়ার